fbpx

রণবীর আর দীপিকার প্রেম ‘ওপেন সিক্রেট’

‘দীপিকা আমাকে পরিপূর্ণ করেছে’: রণবীর দীপিকার মতে, রণবীর সিং অতি অভিনয় করেন। তাঁদের প্রেম এখন ‘ওপেন সিক্রেট’ রণবীর বলেন, দীপিকার»»

Read more

শাকিব ঋতুপর্ণা একসাথে

ভারতের বাংলা ছবির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত গত শতকের নব্বই দশক থেকে বাংলাদেশের চলচ্চিত্রে কাজ করছেন। এই দীর্ঘ সময়ে»»

Read more

জন্মদিনের খরচ দান ক্ষতিগ্রস্ত পরিবারকে

এবার জন্মদিন উৎযাপন করেননি শবনম ফারিয়া ঢাকার মিরপুর ১২ নম্বরের পল্লবীর ইলিয়াস মোল্লা বস্তিতে গত রোববার দিবাগত রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।»»

Read more

রাষ্ট্রীয় সম্মান ‘পদ্মশ্রী’

থাকছে সুভাষিণী মিস্ত্রির জীবনসংগ্রাম ও মানবতার সেবার নানা কথা বয়স তাঁর এখন ৮০ ছুঁই ছুঁই। এই আত্মবিশ্বাসী নারী পেয়েছেন ভারতের»»

Read more

অস্ত্রোপচার হবে ওমর সানীর

হার্টে ব্লক ধরা পড়ায় হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনয়শিল্পী ওমর সানী। তিনি রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হয়েছেন। রাতেই তাঁর অস্ত্রোপচার হবে»»

Read more

শাকিব ও অপুর বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হতে পারে

ঢালিউড তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহিত সম্পর্কটা এখন শুধুই আনুষ্ঠানিক বিচ্ছেদের জন্য অপেক্ষা ডিভোর্স মেনেও নিয়েছেন অপু। আগামী»»

Read more

‘এমন একটি তুমি চাই’

ইমরানের ‘এমন একটি তুমি চাই’ গানের ভিডিওতে কেমন সাড়া পাচ্ছেন? ব্যাপক সাড়া পাচ্ছি। ইউটিউবে ওঠামাত্র তিন দিনের মাথায় ভিউ ১৩»»

Read more

জীবন এর সাথে যুদ্ধ করছেন সেলেনা গোমেজ

অনেক দিন ধরেই রীতিমতো যুদ্ধ করছেন সংগীতশিল্পী সেলেনা গোমেজ। প্রতিপক্ষকে ঘায়েল করতে পারছেন না অত সহজে। সারা জীবনই নাকি এই»»

Read more

উকিল বাবা সংস্কৃতিমন্ত্রী

সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর উকিল বাবা ইরেশ জানান, মিমের সঙ্গে তার প্রায় ১১ বছরের বন্ধুত্ব। দু’জনের মধ্যে খুব ভালো»»

Read more

আমাদের সম্পর্ক ছয় বছরেরঃনুসরাত জাহান

আমাদের সম্পর্ক ছয় বছরের এক বিদেশ ভ্রমণে গিয়ে জামশেদপুরের ছেলে ভিক্টরের সঙ্গে পরিচয় হয় নুসরাতের। পরিচয় থেকে পরিণয়।  শোনা গেছে,»»

Read more

শুটিং যৌথ প্রযোজনার ছবি তুই শুধু আমার 

যৌথ প্রযোজনার ছবি তুই শুধু আমার  ছবির শুটিং ছিল। পরিচালক জয়দীপ মুখার্জি। ছবিতে আমার আর সোহমের বিয়ের একটি দৃশ্যের শুটিং করলাম। এটি»»

Read more