fbpx

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবকে ঈদ উপহার দিলেন ‘জেলা পরিষদ চেয়ারম্যান’

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরে অনলাইন সাংবাদিকদের সংগঠন ‘জেলা অনলাইন প্রেস ক্লাবের’ সদস্যের ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঈদ উপহার দিয়েছেন জেলা পরিষদের»»

Read more

‘মিউজিক এগেইনস্ট হাঙ্গার’ অনলাইন কনসার্ট আগামী ২৩-২৪ মে

করোনা ভাইরাসের কারণে বেকার হয়ে পড়েছে হাজার হাজার মানুষ। কাজ নেই তাই দুবেলা খেতেও কষ্ট হচ্ছে তাদের। সেই সব মানুষদের»»

Read more

পঙ্গপাল বংশ বিস্তার করছে পাকিস্তানের তিন এলাকায়

করোনা বিপর্যয়ের মাঝেই নতুন আতঙ্ক পঙ্গপাল। সামনে এলো নতুন তথ্য- দক্ষিণ এশিয়াতেই পঙ্গপালের প্রজনন ঘটছে। এতে এ অঞ্চলের অন্যতম দুই»»

Read more

খুদে ভক্তদের সঙ্গে হাস্যোজ্জল সালমান ক্যাটরিনা

বলিউড সুপারস্টার সালমান খানের সিনেমার মুক্তির দিন যতই এগিয়ে আসে, ভক্তদের উত্তেজনা ততই বাড়তে থাকে। আগামী ঈদে মুক্তি পাবে আলি»»

Read more

শুরু হতে যাচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৮

আবারও মাটির গানে মাতবেন দর্শক।আগামী ১৫ নভেম্বর শুরু হতে যাচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট-২০১৮। তিনদিনব্যাপী এই উৎসবের পর্দা নামবে ১৭»»

Read more

নতুন ইনিংসে পা রাখলেন এনামুল হক বিজয়

জীবনের নতুন ইনিংসে পা রাখলেন এনামুল হক বিজয়। বিয়ে করেছেন বাংলাদেশ জাতীয় দলের এই উইকেটরক্ষক-ব্যাটসম্যান। বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নববধূর»»

Read more

একটা প্রেম সত্যিই দরকার: শাকিব

কাজের ব্যস্ততায় তার নিজেকে দেওয়ার সময় কম। ঢাকা-কলকাতা-ইংল্যান্ড-অস্ট্রেলিয়ায় যাওয়া-আসাতেই কাটছে সময়। এই ব্যস্ততার মধ্যেই ২৬ জুন, মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের»»

Read more

ঋতুস্রাব প্রসঙ্গে নিজের সমস্যার কথা জানিয়ে প্রশংসিত টালিউড নায়িকা

প্রকৃতির নিয়মে প্রতিটি মেয়ের জীবনে আসে ঋতুস্রাবের ব্যাপারটি। সন্তান জন্ম দেওয়ার জন্য এই প্রক্রিয়ার মধ্যে প্রতিটি মেয়ের যেতে হয় এবং»»

Read more

অসুস্থ সানি লিওন, নেওয়া হয়েছে হাসপাতালে

রিয়েলিটি শো স্প্লিস্টভিলা ১১-এর শুটিংয়ে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন বলিউড অভিনেত্রী সানি লিওন। শুটিংয়ের সময় পেটে ব্যথা অনুভব করায় তাকে»»

Read more

লাইভে এসে ক্ষোভ জানালেন এটিএম শামসুজ্জামান

নিজের মৃত্যুর খবর শুনে বেশ ক্ষেপেছেন খ্যাতিমান এ অভিনেতা সোমবার দিবাগত রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে বর্ষীয়ান অভিনেতা এটিএম»»

Read more

তিশা এমন কেন?

ছোট ও বড়পর্দার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সম্প্রতি ভারতীয় পরিচালক অরিন্দম শীলের ‘বালিঘর’ সিনেমায় অভিনয় করার কথা শোনা গিয়েছিল।»»

Read more