fbpx

উকিল বাবা সংস্কৃতিমন্ত্রী

সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর উকিল বাবা

ইরেশ জানান, মিমের সঙ্গে তার প্রায় ১১ বছরের বন্ধুত্ব। দু’জনের মধ্যে খুব ভালো বোঝাপড়া। বেশ কয়েক মাস ধরে তাদের বন্ধুত্বের সম্পর্কটি ভালোবাসায় রূপ নেয়। তাই আর দেরি না করে দুই পরিবারের সম্মতিতে তারা বিয়ের সিদ্ধান্ত নেন। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে রাজধানীর গুলশানের একটি পার্টি সেন্টারে জাঁকজমকপূর্ণ আয়োজনে বিয়ে করেন তারা।নতুন বন্ধন গড়ে জীবনযাত্রা শুরু করলেন ইরেশ যাকের ও মিম রশিদ। রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন তারা।

নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে বিয়েতে উপস্থিত ছিলেন সংস্কৃতিমন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর। তবে ইরেশ-মিমের ঘনিষ্ঠজনরা ছাড়া শোবিজ অঙ্গনের তেমন কাউকে বিয়েতে দেখা যায়নি।

ইরেশ যাকের জানান, সবকিছু তাড়াহুড়োর মধ্যে হয়ে গেলো। তাই কাছের স্বজন ও বন্ধুদের ছাড়া কাউকে বলার সুযোগ পাইনি। নতুন জীবনে প্রবেশ করলাম। এখন সবার কাছে আমাদের দু’জনের জন্য দোয়া চাইছি।

এর আগে শুক্রবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ইরেশের বনানীর বসায় হলুদের অনুষ্ঠান হয়। আগামী মার্চে নেপালের কাঠমান্ডুতে ইরেশ-মিমের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। সেখানেও তাদের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধুরা আমন্ত্রণ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *