fbpx

শাকিব ও অপুর বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হতে পারে

ঢালিউড তারকা শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহিত সম্পর্কটা এখন শুধুই আনুষ্ঠানিক বিচ্ছেদের জন্য অপেক্ষা

ডিভোর্স মেনেও নিয়েছেন অপু। আগামী ২২ ফেব্রুয়ারি শাকিব-অপুর বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হতে পারে।এদিকে বৃহস্পতিবার, ১৪ই ফেব্রুয়ারি এফএম রেডিও চ্যানেল ‘রেডিও আমার’-এ ভালোবাসা দিবসের বিশেষ অনুষ্ঠানে হাজির হয়ে কথা বললেন অপু বিশ্বাস।

শাকিবকে চরিত্রহীন উল্লেখ করেছেন ঢালিউডের এই জনপ্রিয় নায়িকা। অপু বলেন, ‘শাকিব চরিত্রহীন। ক্যারিয়ারের জন্যই সে ছেলেকে নিয়েও নাটক করছে।’দর্শকের উদ্দেশে অপু বলেন, ‘আজকে ভ্যালেন্টাইন ডে’তে আপনাদেরকে বলে দিই, শাকিব খান তার ক্যারিয়ারের জন্য বাচ্চার সাথেও নাটক করছে। আপনারা প্লিজ, তার ক্যারিয়ার দেখে রাখুন। বাচ্চাকে আমি দেখে রাখবো।’অপু বলেন, “শাকিব তো একটাই গোঁ-ধরে বসে আছে কেন সন্তানকে পৃথিবীতে আনলাম। এখন আমার সন্তান বড় হয়ে যদি কোনো বাজে মেয়ের সঙ্গে মিশে। শাকিব তো বাবা। সে যদি ছেলেকে বলে, ‘এটা করো না।’ তখন ছেলে যদি পাল্টা বলে, ‘তুমি তো আমাকে পৃথিবীতে আনতে চাওনি। আমার জন্মের জন্য আমার মাকে ডিভোর্স দিয়েছ এবং তুমি বিভিন্ন মেয়েদের সঙ্গে ঘোরাফেরা করছো। তখন শাকিবকে তো অপমানিত হতে হবে।”

আমাদের সমাজে সাধারণত বাচ্চা হবার পর অনেক ভাঙা সংসার জোড়া লাগে। কিন্তু আমার আর শাকিবের ক্ষেত্রে উল্টোটা হল। বিগত আট বছর কিন্তু ডিভোর্স হয়নি। বাচ্চা হবার পর আমাকে ডিভোর্স হয়েছে। শাকিব ক্যারিয়ারের জন্য বাচ্চার জন্ম চাননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *