fbpx

স্বামীর অগচরে পরকীয়া, অতপর যা ঘটলো !

দেলোয়ার হোসেন মৃধা, জেলা প্রতিনিধি:  স্বামীর অগচরে পরকীয়া করতে গিয়ে ধরা খেলেন খালাত দেবর আবদুর সওার ও গৃহবধ ২ সন্তানের জননী শাহানাজ। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে দক্ষিন চরবংশীর ৮নং ওয়ার্ডে চরকাছিয়া গ্রামের কাজি বাড়িতে।এলাবাসী সূএে জানাগেছে,দক্ষিন চরবংশী ইউনিয়নের কাজি বাড়ির সোয়াবিন ব্যবসায়ী মো: আলী ১০ বছর পৃর্বে বিয়ে করেন চর লক্ষী গ্রামের মৃত: সৌয়দ সর্দারের মেয়ে,পরিবার পরিকল্পনার মাঠ কর্মি শাহানাজ কে।তাদের সংসারে ১ টি ছেলে ও ১টি মেয়ে রয়েছে।চাকুরি করার সুবাদে স্বামী সন্তান রেখে প্রায় সময় বিভিন্ন অজুহাতে বাইরে থাকেন শাহানাজ।

গত কয়েক দিন আগে মো: আলীর খালাতো ভাই আবদুর সওার তাদের বাড়িতে বেড়াতে আসেন।গত মঙ্গলবার সন্ধায় স্বামী মো: আলী ব্যবসায়িক কাজে বাজারে থাকায়, আবদুর সওার ও শাহানাজকে আপওিকর অবস্থায় দেখতে পায়, শাহানাজের ননদের জামাই।তিনি বিষয়টি শশুর শাশুড়িকে জানান। পরে বিষয়টি লোকলজ্জার ভয়ে ধামা চাপা পড়ে। ঘটনার পর আবদুর সওার পালিয়ে যায়। এ বিষয়ে শাহানাজ উওম মাধ্যম দিয়ে সর্তক করে তার শশুর ওশাশুড়ি।

সুএে আরো জানায়,আবদুর সওার নামের এই দেবরের সাথে গৃহবধু ও মাঠ কর্মি শাহানাজ ঘুরার অভিযোগ রয়েছে।তারা লন্চ কেবিনে একসাথে বিভিন্ন জায়গায় ভ্রমনের অভিযোগ উঠে। এই ঘটনাকে কেন্দ্র করে স্খানীয় এলাকায় মিশ্র প্রতিক্রীয়ার সৃষ্টি হয়েছে। এলাকাবাসী এই ব্যভিচারের স্বাস্থির দাবী জানিয়েছে প্রশাসনের কাছে।

স্বামী মো: আলীর সাথে কথা হলে তিনি বিষয়টি অস্বীকার করে বলেন,একটি মহল আমার সুনাম নষ্ট করার জন্য মিথ্যাচার করছে। সওার আমার আপন খালাতো ভাই সেই আমার বাড়িতে মেহমান হিসেবে বেড়াতে আসছে। আমি সময় দিতে না পারায় দেবরের সাথে কোন জরুরি কাজ থাকলে বের হয়। আমার বউ ভাল মেয়ে সেই পরকীয়া করতে পারেনা। বিষয়টি পারিবারিক ব্যপার।আমরাই সমাধান করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *