fbpx

ঘাতক:

রামগঞ্জের ইতিহাসে নরপশু অালোচিত নুশরাত অাক্তার নৃশু’র ঘাতক রুবেলকে অাটক

রামগঞ্জের ইতিহাসে নরপশু অালোচিত নুশরাত অাক্তার নৃশু’র ঘাতক রুবেলকে অাটক করে পুলিশে সোপর্দ

দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি: রামগঞ্জের ইতিহাসে অালোচিত নুশরাত অাক্তার নিশু হত্যার মূল হোতা,নরপশু রুবেলকে শুক্রবার বিকেলে স্থানীয় মেম্বার অাব্দুল মান্নান অাটক করে পুলিশে সোপর্দ করে। রুবেলের পিতা সিরাজুল ইসলাম ছেলে এবং ঢাকা সদর ঘাট লেডিস মার্কেটের কাঁপড় ব্যবসায়ী। রুবেলকে অাটকের সংবাদ পেয়ে ওই দিন রাতে তার বাবা সিরাজুল ইসলাম থানায় দেখতে অাসলে পুলিশ তাকে অাটক রেখে জিজ্ঞাসাবাদ করছেন।

শনিবার সকালে রুবেলের মা রিপা বেগম ও বড় বোন নিপা অাক্তার থানায় উপস্থিত হলে পুলিশ জিজ্ঞাসাবেদ তাদেরকেও অাটক করেন। রুবেলের স্বজনেরা জানান নুশরাতের পরিবারের সাথে তাদের সম্পত্তির বিরোধ রয়েছে। ঘটনার দিন রুবেল ঢাকায় ছিলেন। সুত্রে জানান গত শুক্রবার ২৩শে মার্চ জুম্মার নামাজের সময়ে নুশরাত অাক্তার নিশু ফেরী করে অাইসক্রিম বিক্রেতার কাছ থেকে অাইসক্রিম খরিদ করার জন্য বাড়ির সামনে মসজিদের পাশে গিয়ে অার ফিরে অাসেননি। ধৃত নরপশু ঘাতক রুবেল হোসেন ওই বাড়ির সিরাজুল ইসলামের ছেলে।

ঘটনার সময়ে রুবেল নুশরাতকে জোরপূর্বক ধর্ষন করে শ্বাসরোধে হত্যা করে তার হাড় ভেঙ্গে ফুট বলের মত একটি বস্তায় ভর্তি করে ভ্রাম্ম্য খালে ফেলে পালিয়ে যায়। সোমবার দুপুরে কাঞ্চনপুর টেকের মোড় ঠাকুর বাড়ির ব্রিজের নিছে বস্তাবর্তি অর্ধ গলিত নুশরাতের লাশ উদ্বার করেন পুলিশ। সৃষ্ট ঘটনার প্রতিবাদে পুরো দেশের শিক্ষা প্রতিষ্ঠা গুলোর বেশীর ভাগই ঘাতককে অাটকের দাবীতে মানবন্ধন করেন। থানা পুলিশ রুবেল গ্রেপ্তার কিংবা নুশরাত হত্যার সাথে জড়িত কিনা এ বিষয়ে কোন মন্তব্য করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *