fbpx

মেয়র আইভী ২৪ ঘণ্টা পর্যবেক্ষণ, শঙ্কামুক্ত নন

২৪ ঘণ্টার আগে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী শারীরিক অবস্থা সম্পর্কে ঠিক কিছুই বলা যাবে না। তার মাথায় আঘাত রয়েছে। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে শঙ্কামুক্ত নন তিনি। জানালেন ল্যাবএইড হাসপাতালের কনসালটেন্ট কার্ডিওলজিস্টর ডা. আতিকুজ্জামান সোহেল।

বৃহস্পতিবার রাতে মেয়র আইভীর সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের এ কথা জানান ডা. সোহেল। রক্তক্ষরণের কারণে ঝুঁকিও বাড়তে পারে বলে মত দেন এই চিকিৎসক।

বৃহস্পতিবার হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় নারায়ণগঞ্জ সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভীকে বিকেল সোয়া ৫টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তি করার পর সিটি স্ক্যানসহ প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষা করা হয়।

ডা. আতিকুজ্জামান জানান, সিটি স্ক্যান রিপোর্টে তার মাথায় হ্যামার (জমাটবদ্ধ রক্ত) পাওয়া গেছে। আমরা ২৪ ঘণ্টা ওনাকে পর্যবেক্ষণের পর প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা নেব। এখন তিনি আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

এদিকে, আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক এনামুল হক শামীম আইভী দে‌খে‌তে হাসপাতাল গি‌য়ে‌ছি‌লেন।

বৃহস্পতিবার বিকেলে নিজ কার্যালয়ে কয়েকটি জাতীয় দৈনিকের সাংবাদিকের সঙ্গে আলাপকালে হঠাৎ অসুস্থ বোধ করেন আইভী। বমি বমি ভাব হলে তিনি বাথরুমে গিয়ে বমি করেন। পরে বের হয়ে স্যালাইন খান।

সিটি করপোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল তার প্রাথমিক চিকিৎসা দেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিয়ে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন চিকিৎসকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *