fbpx

ছাত্রলীগ নেতার মৃত্যু

পাবনায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

সদরুল আলম ওরফে পিন্টু মারা গেছেন

প্রতিপক্ষের গুলি ও ছুরিকাঘাতে আহত পাবনার ঈশ্বরদীর পাকশী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সদরুল আলম ওরফে পিন্টু মারা গেছেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোররাত সাড়ে চারটার দিকে তিনি মারা যান। হাসপাতালে তাঁর কাছে থাকা পাকশীর যুবলীগ কর্মী আলাল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গতকাল রোববার রাতে ছাত্রলীগ নেতা সদরুল আলম ছুরিকাঘাত ও গুলিতে আহত হয়ে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

পাকশীর রূপপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইকবাল পাশা জানান, গতকাল রাত পৌনে আটটার দিকে পাকশীর রূপপুর মোড়ে সদরুলকে গুলি করে দুর্বৃত্তরা। খবর পেয়ে তাঁকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। উন্নত চিকিৎসার জন্য তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইকবাল পাশা জানান, পাকশীর ছাত্রলীগ কর্মী সৌরভ হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে সদরুল আলমের দ্বন্দ্ব চলছিল। দুই বছর আগে প্রকাশ্যে সৌরভের হাত কেটে দেন সদরুল। সেই হাত নিয়ে মোটরসাইকেল বহরসহ পাকশীতে উল্লাস করে বেড়ান। এ ঘটনায় সদরুল আলমকে প্রধান আসামি করে ঈশ্বরদী থানায় মামলা করা হয়। ওই ঘটনার পর থেকে দুই পক্ষের মধ্যে বিরোধ চলছিল। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে, ওই ঘটনার জের ধরে গতকাল সদরুল আলমের ওপর ছুরিকাঘাত ও গুলির ঘটনা ঘটে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক দেবব্রত পাল জানান, রাতে চিকিৎসার সময় সদরুল আলমের শরীরের বিভিন্ন অংশে সাত-আটটি আঘাতের চিহ্ন ছিল। এর মধ্যে বুক ও পেটে গুলির ক্ষত ছিল।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *