fbpx

নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সাংগঠনিক সফর শুরু

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে গতিশীল ও নির্বাচনমুখী করার লক্ষ্যে আজ (শুক্রবার) থেকে সারাদেশে আওয়ামী লীগের সাংগঠনিক সফর শুরু হয়েছে।

এ সফরের অংশ হিসেবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শুক্রবার সকাল ১০টায় মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি এবং কর্মীসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

ভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি, অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফফর হোসেন পল্টু, মুকুল বোস, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মণি এমপি, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপসহ অন্যান্য নেতারা উপস্থিত থাকবেন।

এছাড়াও দলের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগের একটি টিম বগুড়ায় সাংগঠনিক সফরে যাবেন।

এ টিমে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপিসহ অন্যান্য নেতারা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পীষুষ কান্তি ভট্টাচার্য্যরে নেতৃত্বে গঠিত দলের আরেকটি টিম নড়াইল সফরে যাবে।

এ টিমে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপিসহ অন্যান্য নেতার।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগের একটি টিম ফেনী জেলা সফর করবে।

এ টিমের অন্যরা হলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ও যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগের একটি টিম আগামী শনিবার নাটোর সফরে যাবে।

এছাড়াও আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি’র নেতৃত্বে আওয়ামী লীগের একটি টিম পটুয়াখালী জেলায় সাংগঠনিক সফরে যাবেন।

এ টিমে রয়েছেন, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম এমপি।

দেশব্যাপী এই সাংগঠনিক সফরকে সফল করার লক্ষে সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *