fbpx

রহস্যজনক মত্যু

কচুয়ায় গৃহবধুর রহস্যজনক মৃত্যু

গৃহবধুর হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় নানা  গুনজন

নিজস্ব প্রতিনিধিঃ কচুয়া উপজেলার পালাখাল গ্রামের নুর হোসেনের স্ত্রী ও এক সন্তানের জননী রুনা বেগম (২২) মৃত্যু নিয়ে এলাকায় নানান গুনজন চলছ। এটি হত্যা না আত্মহত্যা তা নিয়ও এলাকাবাসীর মাঝ যন কৌতহলের শষ নই। গত বহস্পতিবার সন্ধ্যায় গহবধু রুনা বেগম বিষপান করলে স্থানীয়রা তাকে কচুয়া উপজলা স্বাস্থ্য কমপ্লক্স নিয় আসল কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোসনা করে।
জানাগেছে, উপজলার কাদলা ইউনিয়নর গুলবাহার গ্রামর অধিবাসী  আবুল বাসার মজুমদারর ময়ে রুনা বগমর সাথ প্রায় ৪ বছর পূর্বে একই উপজলার ৪নং পূর্ব সহদবপুর ইউনিয়নর পালাখাল গ্রামর রুস্তম আলী বাড়ির সাহাব উদ্দিনের পুত্র নুর হাসনের সাথ পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদর ঘরে নুহাদ (২) নামের একটি পুত্র সন্তান জন্ম হয়।
গৃহবধু রুনা বগমের ভাই কবির হোসন জানান, ঘটনার খবর পয়ে আমি নরসিংদীর মাধবদী থেকে, এলাকায় আসি। তিনি আরো জানান, আমার বোন বিষপান করে আত্মহত্যা করতে পারে না। এখানে যে কোন রহস্য থাকত পারে। তাকে শ্বশুর পক্ষর লাকজন বিভিন্ন সময় মারধর করত। এবং রুনা বেগম তিন মাসর অÍন্তসত্ত্বা ছিল বলে ভাই কবির হোসেন দাবী করন।

বড় বোন মাহমুদাঃ

রুনা বেগমের বড় বোন মাহমুদা বেগম জানান, আমার বোন মৃত্যুর পূর্বে তার ব্যবহৃত মোবাইলটি পুলিশ কিংবা মিডিয়া কর্মীদের দেয়ার জন্য তার পাশ্ববর্তী ঘরর জাল ডলি বেগমর কাছে রেখে যায়। কিন্ত ডলি বেগমের কাছ থেকে মোবাইলটি কৌশলে রুনার বাসুর ইয়াছিন নিয়ে যায়। মোবাইলে থাকা মেমোরিটি ভেঙ্গে ফেলে । ওই মোবাইলে রুনার মত্যুর প্রকৃত রহস্য রয়েছে বলে ও তিনি জানান। তিনি আরো জানান, আমার বোনকে তার শ্বশুর পক্ষ নির্যাতন করে হত্যা করছে। তবে রুনার স্বামী নুর হোসেন তার সাথে (রুনা) ভালো ছিল বলে তিনি জানান। অন্যদিকে রুনা বেগমের ভাই কবির হোসেন ও বোন মাহমুদা  বেগম  মোবাইল ফোনের সিম উদ্ধার করে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জোর দাবী জানিয়ছে ¯স্থানীয় প্রশাসনর কাছে।
এ ব্যাপারে কচুয়া থানার এসআই মাঃ মনিরুজ্জামান মনির জানান, খবর পেয়ে আমরা রুনা বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুরর মর্গে  প্রেরণ করি। পরদিন তার লাশ স্বামী পক্ষের সদস্যদর কাছে হস্তাÍর করা হয়। এ ব্যাপারে রুনা বেগমের পরিবারর পক্ষে অদ্যবদি কেউ অভিযাগ করেনি। তবে রুনার ব্যবহৃত মোবাইলটি শ্বশুর পক্ষের লাকজন দু’দিন পর থানায় এসে জমা দিয়ে  গেছে।
এ ব্যাপারে রুনার বেগমের স্বামী নুর হোসেন বক্তব্য জানতে তার ব্যবহৃত মোবাইল ফান বার বার ফান করলে রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *