fbpx

সমিতির নির্বাচনে

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে ৪২ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচনে

মোহাম্মদ হাবীব উল্যাহ্ঃ উৎসব মূখর পরিবেশে জমে উঠেছে চাঁদপুরের হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির নির্বাচন- ২০১৮। রবিবার (৮ এপ্রিল) মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিনে ৩ জন সহ-সভাপতি ও ২ জন সাধারন সম্পাদক প্রার্থীসহ ৪২ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ দিন সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা মনোনয়নপত্র বিক্রি করা হয়।

প্রধান নির্বাচন কমিশনার ও উপজেলা কৃষি কর্মকর্তা নয়নমনি সূত্রধর, নির্বাচন কমিশনার ইকবালুজ্জামান ফারুক ও সদস্য সচিব মনিরুজ্জামান বাবলু কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহন করেন, সহ-সভাপতি প্রার্থী মো. জামাল উদ্দিন তালুকদার কিরন, মো. দেলোয়ার হোসেন পাটওয়ারী ও হাজী মিজানুর রহমান। সাধারন সম্পাদক হায়দার পারভেজ সুজন ও সালাউদ্দিন ফারুক মামুন। সহ-সাধারন সম্পাদক শেখ তোফায়েল আহমেদ, আবুল কালাম আজাদ ও গাজী নাছির উদ্দিন।

সাংগঠনিক সম্পাদক পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন আবু হেনা বাবলু ও মো. শহীদ উল্যাহ্। অর্থ-সম্পাদক (কোষাধ্যক্ষ) মজিবুর রহমান রনি। প্রচার সম্পাদক হারুন অর রশিদ, মো. জসিম উদ্দিন মজুমদার, ইমামুল হাছান হেলাল ও মো. কাউছার আহম্মেদ। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আবু নোমান রিয়াদ। বানিজ্য সম্পাদক পদে মোশারফ হোসেন লিটন। শিল্প বিষয়ক সম্পাদক পদে ইমরান হোসেন, ইলিয়াছ মিজি ও সুমন কর্মকার।

এ ছাড়া ১নং ওয়ার্ড কমিশনার পদে মোশারফ হোসেন টিটু, আক্তারুজ্জামান, জাকির হোসেন ও মহিবুর রহমান খোকন। ২নং ওয়ার্ডে এস.এম ইব্রাহিম খলিল পাটওয়ারী, মনির হোসেন সাগর ও রফিকুল ইসলাম। ৩নং ওয়ার্ডে মহিউদ্দিন, জিসান আহমেদ সিদ্দিকী ও আমির হোসেন। ৪নং ওয়ার্ডে আলহাজ¦ কবির আহমেদ ও মেন্দু মিয়া। ৫নং ওয়ার্ডে মো. জামাল মিয়া, হাবিবুর রহমান ও মিজানুর রহমান। ৬নং ওয়ার্ডে বিল্লাল হোসেন পাটওয়ারী, হেলাল উদ্দিন ও নূরে আলম ভুইয়া সেলিম। ৭নং ওয়ার্ডে দয়াল রঞ্জন চক্রবর্তী, মাসুদ মজুমদার, অহিদুল ইসলাম ও আল আমিন।

উল্লেখ্য, সোমবার মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন। ১০ এপ্রিল (মঙ্গলবার) মনোনয়নপত্র জমা, ১১ এপ্রিল (বুধবার) মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১২ এপ্রিল (বৃহস্পতিবার) মনোনয়নপত্র প্রত্যাহার, ১৫ এপ্রিল (রবিবার) প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ ও আগামি ২৫ এপ্রিল (বুধবার) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *