fbpx

শিশু নির্যাতনঃ

আক্কেলপুর উপজেলায় সৎ মা কতৃক তিন বছরের শিশু বায়জিদ নির্যাতিত

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় সৎ মা কতৃক শিশু বায়জিদ নির্যাতিত।

এ.আর. সুইট, আক্কেলপুর, জয়পুরহাটঃ গত বৃহস্পতিবার দুপুর ১ টায় জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার কানুপুর বানিয়াপাড়া গ্রামের মজিদুল হোসেনের দ্বিতীয় স্ত্রী আরবি খাতুন তিন বছরের শিশু বায়জিদের বাম পা মোচর দিয়ে ভেঙ্গে ফেলেন এবং শারীরিক নির্যাতন করেন।

ঐ দিন দুপুর ২ টার দিকে শিশু বায়জিদকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। দাদি মরিয়ম বেগম, নানি নূরজাহান খাতুনসহ স্বজন ও গ্রামবাসীদের অভিযোগে জানা যায় যে সৎ মা আরবি খাতুন তুচ্ছ ব্যাপারে প্রায় শিশু বায়জিদকে মারধর করত। 


১ বছর পূর্বে বায়জিদের মা মারা যান সেই জন্য শিশু বায়জিদ কে দেখা শুনার জন্য তার বাবা মজিদুল হোসেন বগুড়া দুঁপচাচিয়া হরিণতাড়া গ্রামের আরবি খাতুনকে ৫ মাস পূর্বে দ্বিতীয় বিয়ে করেন। আর এই বিয়ের পর থেকেই সৎ মা আরবি খাতুন প্রায়ই শিশু বায়জিদকে মারধর করতেন।

বর্তমান শিশু বায়জিদ জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। স্বজন এবং গ্রামবাসীরা শিশু বায়জিদের উপর অন্যায় ভাবে নির্যাতনের জন্য সৎ মা আরবি খাতুনের শাস্তির দাবি জানান।

গোপন তথ্যের উপর ভিত্তি করে জানা যায় যে, পিতা মজিদুল হোসেন এবং সৎ মা আরবি খাতুন এখন পলাতক।

আক্কেলপুর থানার অফিসার ইনর্চাজ সিরাজুল ইসলাম জানান যে, এ ব্যাপারে আমাদের নিকট কোন অভিযোগ এখোন পর্যন্ত আসেনি। অভিযোগ আসলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিস্তারিত জানতে সাথেই থাকুন…..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *