fbpx

‘৯৯৯’ নম্বরে ফোন, ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

‘৯৯৯’ নম্বরে ফোন, ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

রাজশাহী থেকে জাতীয় জরুরি সেবার ‘৯৯৯’ নম্বরে ফোন পেয়ে ঘণ্টাখানেকের মধ্যে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

মানসিক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে আমজাদ আলীকে (৫৫) গ্রেফতার করা হয়। আমজাদ রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাউসপুর গ্রামের বাসিন্দা। তিনি উপজেলার চর বয়ারমারি গ্রামে মেয়ের বাড়িতে থাকতেন।

গোদাগাড়ী থানার পরিদর্শক আলতাফ হোসেন জানান, মঙ্গলবার বিকালে ১৫ বছরের এক মানসিক প্রতিবন্ধী মাঠে ঘাস কাটতে যায়। এ সময় ঘাস কেটে দেয়ার প্রলোভন দেখিয়ে আমজাদ আলী তাকে ভুট্টাক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। পরে বিষয়টি স্থানীয়ভাবেই মীমাংসার চেষ্টা করা হলে এতে রাজি হননি কিশোরীর পরিবারের সদস্যরা।

পরদিন বুধবার বিকালে জাতীয় জরুরি সেবার ‘৯৯৯’ নম্বরে ফোন করে বিষয়টি জানান ভুক্তভোগীর এক আত্মীয়। এরপর পুলিশ সদর দফতরের আইসিটি ডেস্ক থেকে বিষয়টি গোদাগাড়ী থানায় জানানো হয়। খবর পেয়েই কিশোরীর কাছ থেকে বিষয়টি নিশ্চিত হওয়ার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে আমজাদ আলীকে আটক করা হয়। পরে রাতেই থানায় মামলা করেন ওই ভুক্তভোগী কিশোরীর ভাই।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই আবু বকর সিদ্দিক জানান, চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার সকালে ওই কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। আমজাদ আলীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *