fbpx

লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জের গনিপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে নুরু ডাকাত নিহত

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষিপুর প্রতিনিধি : লক্ষ্মীপুরে চন্দ্রগঞ্জের গনিপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত-পুলিশ বন্দুকযুদ্ধে নুরুল আলম ওরফে নুরু ডাকাত নিহত হয়েছে। এ সময় বন্দুকযুদ্ধে রফিক উল্যাহ ও রুবেল নামে দুই পুলিশ সদস্য আহত হয়।

পরে নিহতের লাশ সহ আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি বন্দুক, ৫ রাউন্ড গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। (আজ) শুক্রবার ভোররাতে এ ঘটনা ঘটে। নিহত নুরুল আলম নুরু সদর উপজেলার পূর্ব জাফরপুর এলাকার সামছুদ্দোহার ছেলে। বলে জানা গেছে।

পুলিশ জানায়, চন্দ্রগঞ্জের গনিপুর এলাকায় বৃহস্পতিবার গভীর রাত সাড়ে তিনটার দিকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ডাকাতদের ধরতে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা ১৫ রাউন্ড গুলি ছুঁড়ে।

এতে নুরুল আলম নুরু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এ সময় আহত হন পুলিশের দুই সদস্য। চন্দ্রগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. জাফর আহম্মদ জানান, ডাকাত-পুলিশ গোলাগুলিতে ডাকাত নুরু নিহত হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়। নিহত ডাকাত নুরু পুলিশের তালিকাভূক্ত শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ৬টি ডাকাতির মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *