fbpx

লক্ষ্মীপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি : লক্ষ্মীপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতি করা বিপুল পরিমাণ মালামালসহ একটি পিক-আপ ভ্যান (ঢাকা মেট্রো ঠ-১১-৪১৫৭) জব্দ করা হয়েছে। মঙ্গলবার ভোর রাতে সদর উপজেলার দাসেরহাট এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, নোয়াখালীর বেগমগঞ্জের ইয়ারপুর গ্রামের মো. দিদার (২৯), সুধারাম থানার কাজীর টেক এলাকার মো. রিপন (৩৪), কুমিল্লা জেলার লাকসাম থানার নাউটি গ্রামের মো. সোহাগ (২৩), দেবিদ্বার থানার ফতোয়াবাদ গ্রামের মো. শরীফুল আলম (২৭), চট্টগ্রামের পটিয়া থানার গোবিন্দেরখিল গ্রামের মো. নিজাম উদ্দিন (৩০), ফিরোজপুর ভান্ডারিয়া থানার মো. জামান (২৫) সহ ৬ জন। পুলিশ জানায়, জেলার কয়েকটি স্থানে ডাকাতি করে মালামাল নিয়ে সদর উপজেলার দাসেরহাট এলাকা দিয়ে পালিয়ে যাচ্ছে একদল ডাকাত।

এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঐ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে একটি পিকআপ ভ্যানসহ ডাকাতির লুটে নেয়া মালামাল উদ্ধার করে। পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন বলেন, আটককৃত সবাই আন্ত:জেলা ডাকাতদলের সদস্য। তাদের বিরুদ্ধে ডাকাতির অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ডাকাতির ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *