fbpx

লক্ষ্মীপুরের রায়পুরে পূর্ব শক্রুতার জের ধরে গৃহবধুকে পিটিয়ে লাঞ্চিত করার অভিযোগ

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রায়পুরের উওর চরবংশীতে পূর্ব শক্রুতার জের ধরে  বুধবার বিকেলে রিনা বেগম( ৩২) নামের কুষকের স্ত্রীকে পিটিয়ে ও লাঞ্চিত করার অভিযোগ পাওয়া গেছে একই এলাকার আহসান উল্লা্হ দালালেরর ছেলে সালাহউদ্দিন( ৪০) বিরুদ্ধে।

গুরুতর আহত রিনা বেগমকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে হাজীমারা ফাঁড়ি পুলিশ সালাহউদ্দিনকে আটক করে। স্থানীয় সৃএে জানাযায়, পৃর্বের বিরোধকে কেন্দ্র করে আজ বুধবার বিকেলে সালাউদ্দিন রিনা বেগমের বসতঘরে জোর পূর্বক প্রবেশ করে তার চুলের মুঠি ধরে কিল ঘুষি দিয়ে বুকের উপর বসে তাকে লাঞ্চিত করে ও শীলতাহানী করে। এসময় রিনার স্বামী মফিজ মিয়া ও সন্তানেরা নদীর পাড়ে জাল সিলাই কাজে ব্যস্ত ছিলেন।রিনার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে সালাউদ্দিন পালিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মো: আনোয়ার আজাদ বলেন,আহত রিনার বুকে এবং শরিরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন রয়েছে। তাকে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে। রায়পুর থানার ওসি তদন্ত মো: সোলাইমান হাসপাতালে চিকিৎসাধীন রিনা বেগমকে দেখতে যান এবং তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন।

স্থানীয় চেয়ারম্যান মো: আবুল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাটি দু:খজনক আহতকে হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানান আহতের স্বামী মফিজ মিয়া। শীলতাহানীর কথা অস্বীকার করেন আটককৃত সালাউদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *