fbpx

লক্ষ্মীপুরের রামগঞ্জে মেম্বারকে পিটিয়ে হত্যার চেষ্টা

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের রামগঞ্জে ৭নং দরবেশপুর ইউনিয়নের ৮নং শোশালিয়া ওয়ার্ডের আমির হোসেন মেম্বারকে পিটিয়ে হত্যার চেষ্টা চালানো হয়েছে।

আজ রবিবার সকালে মেম্বারের নিজ বাড়িতে একই ওয়ার্ডের নোয়াবাড়ির মৃত মোস্তফা মিয়ার ছেলে মোজাম্মেল হোসেন পাটোয়ারী এ হামলা চালিয়েছেন। খবর পেয়ে দরবেশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান ও রামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এক পর্যায়ে স্থানীয় লোজন হামলাকারী মোজাম্মেল হোসেন পাটোয়ারী গনধোলাই দিয়ে পুলিশের নিকট সোপর্দ করে। এ ঘটনায় মেম্বারের ছেলে মাহমুদ বাদী হয়ে রামগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সূত্র জানায়, উপজেলার দরবেশপুর ইউপির শোশালিয়া গ্রামের মেম্বার আমির হোসেন বাড়ির সামনে দিয়ে ইউনিয়ন পরিষদে যাচ্ছিলেন।

এসময় মোজাম্মেল হোসেন পাটোয়ারী হটাৎ করে মেম্বারের গতিরোধ করে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে। এসময় মেম্বার আমির হোসেন মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রামগঞ্জ সরকারী হাসপাতালে ভর্তি করে। হামলাকারী মোজাম্মেল হোসেন পাটোয়ারী পরিবারের লোকজন জানান, সে মানষিক রোগী, সে প্রায় নিজ ঘরের স্ত্রী ও ছেলে মেয়েদের এভাবে এ্যালোপাতাড়ী মারধর করে।

কিন্তু মেম্বাররের উপর কেন হামলা করেছে সেটা আমরা জানিনা। রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তোতা মিয়া জানান, থানায় অভিযোগের ভিত্তিতে হামলাকারী মোজাম্মেল হোসেন পাটোয়ারীকে আটক করা হয়েছে। শীঘ্রই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *