fbpx

রায়পুরে বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা, আহত তিন

লক্ষ্মীপুর প্রতিনিধি:  লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা করা হয়েছে। এতে ওই ছাত্রীসহ তিনজনকে পিটিয়ে আহত করা হয়। বুধবার (৪এপ্রিল) বিকেলে উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়নের ঝাউডগি গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ১০ম শ্রেণির ছাত্রী মারজাহান আক্তার, তার মা নুরবানু বেগম ও আত্মীয় বিউটি আক্তার। তাদেরকে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা গেছে, দীর্ঘদিন ধরে ঝাউডগি গ্রামের ওই স্কুলছাত্রীকে উত্যক্ত করে আসছে একই গ্রামের আরব আলী মাঝির ছেলে জাহিদ মাঝি।

সম্প্রতি জাহিদ ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেয়। এতে অপারগতা জানালে ক্ষিপ্ত হয়ে উঠে জাহিদ ও তার পরিবারের সদস্যরা। ঘটনার সময় জাহিদের নেতৃত্বে ১০-১২জন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ছাত্রীর বাড়িতে হামলা চালায়। এসময় তিনজনকে পিটিয়ে আহত করে তারা। উত্তর চর আবাবিল ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল মজিদ বলেন, ঘটনাটি শুনেছি।

উভয় পক্ষকে শান্ত থাকার জন্য বলা হয়েছে। এ ব্যাপারে রায়পুরের হায়দরগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মাখন লাল সাহা জানান, বিষয়টি দুঃখজনক। হামলার ঘটনায় তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। রায়পুরে বিয়েতে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর বাড়িতে হামলা, তুলে নেওয়ার হুমকি আহত তিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *