fbpx

রামগঞ্জ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

রামগঞ্জ উপজেলা আ.লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন লক্ষীপুর জেলাস্থ রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষীপুর জেলা প্রতিনিধি:   লক্ষীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের যৌথ স্বাক্ষরে অ্যাডভোকেট সফিক মাহামুদ পিন্টুকে সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিনকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির অনুমোদ দেওয়া হয় ৭ এপ্রিল সোমবার। নব-গঠিত কমিটির সভাপিত অ্যাডভোকেট সফিক মাহামুদ পিন্টু বুধবার বিষয়টি নিশ্চিত করেন।

কমিটির গুরুত্বপূর্ণ সদস্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ার হোসেন বাবুল, মনির হোসেন চৌধুরী, আমির হোসেন খাঁন, আবু তাহের পাটওয়ারী, আজাদ হোসেন শেখ, হাছানুজ্জামান হেলাল, সামছুল হক মিজান, শোয়ায়েব হোসেন সখা, মোঃ হোসেন ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক- দেলোয়ার হোসেন বাচ্চু, শাহাজান কাউন্সিলর ও রাকিবুল হাসান মাসুদ, সাংগঠনিক সম্পাদক- জাফর উল্যা ভূইয়া, মনির হোসেন খোকন ও এ্যাড.আমিনুল ইসলাম সুমন, অর্থ সম্পদক- মাহফুজ আলম, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক- ফরিদ আহম্মেদ বাঙ্গালী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- নূর মোহাম্মদ বাবলু, মহিলা বিষয়ক সম্পাদক মাহেনারা ফারভিন পান্না, প্রচার সম্পাদক আনোয়ার হোসেন লিটন, দপ্তর সম্পাদক-এমরান হোসেন বাচ্চু।

উল্লেখ্য, গত বছরের ১৫ জুলাই কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে অ্যাডভোকেট সফিক মাহমুদ পিন্টুকে সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আকম রুহুল আমিনকে সাধারন সম্পাদক, আনোয়ার হোসেন বাবুল, মনির হোসেন চৌধুরীকে সহ-সভাপতি ও দেলোয়ার হোসেন বাচ্চুকে যুগ্ম- সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। দীর্ঘ যাচাই-বাচাইয়ের পর দলের ত্যাগী, নবীন-প্রবীনদের সমন্বয়ে পূর্নাঙ্গ এ কমিটি চুড়ান্ত অনুমোদন দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *