fbpx

মেয়র আইভী পুরোনো কিছু মনে করতে পারছে না

মস্তিস্কে মৃদু রক্তক্ষরণের প্রভাবে পুরোনো কিছু মনে করতে সমস্যা হচ্ছে ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর।

শুক্রবার সন্ধ্যায় ল্যাবএইডে আয়োজিত প্রেস ব্রিফিং এ কথা জানান হাসপাতালের কার্ডিওলজি বিশেষজ্ঞ অধ্যাপক বরেণ চক্রবর্তী।
ল্যাব এইডে আনার সময় আইভীর রক্তচাপ কম ছিল জানিয়ে বরেন চক্রবর্তী বলেন, তিনি আগ থেকে উচ্চ রক্তচাপে আক্রান্ত ছিলেন। এখানে আনার পর সিটি স্ক্যান করে দেখা যায়, মস্তিষ্কে মৃদু রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। হৃদপিণ্ডে কোনো সমস্যা ধরা পড়েনি।
এই রক্তক্ষরণ আবার হবার আশঙ্কা আছে জানিয়ে তিনি বলেন, এটাই সবচেয়ে ভয়ের কারণ। আগামীকাল শনিবার আবার সিটিস্ক্যান করা হবে বলে জানান তিনি।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে থাকাব অবস্থায় অসুস্থ হয়ে পড়েন ডা. আইভী। তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় চিকিৎসা গ্রহণের পরামর্শ দেন চিকিৎসক।

প্রসঙ্গত, নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে মঙ্গলবার চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। সংঘর্ষে উভয় পক্ষের লোকজন পিস্তল উচিয়ে বেশ কয়েক রাউন্ড করে।

সংঘর্ষের সময় মেয়র আইভীসহ অন্তত অর্ধশতাধিক আহত হয়। সেই সঙ্গে আহত হয় সাংবাদিক, আওয়ামী লীগ নেতাসহ বেশ কয়েকজন। আহত হওয়ার দুইদিন পর অসুস্থ হন মেয়র আইভী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *