fbpx

বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে তাজিন আহমেদের জানাজা

অকাল প্রয়াত জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদের জানাজা আগামীকাল বুধবার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে।

 ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক আরটিভি অনলাইনকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, আগামীকাল (বুধবার) বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে তার জানাজা পড়ানো হবে। পরে রাজধানীর বনানী কবরস্থান তার বাবার কবরেই তাকে দাফন করা হবে। মঙ্গলবার দুপুরে হঠাৎ হার্ট অ্যাটাক করলে উত্তরার রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

সেখানে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় বিকেল ৪টা ৩৫ মিনিটে মারা যান জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। জানা যায়, গোসল শেষে তাজিনের মরদেহ আজ রাতে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের হিমঘরে রাখা হবে। সেখান থেকেই তাকে নিয়ে যাওয়া হবে আজাদ মসজিদে।তাজিন আহমেদ বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারের শুরুর দিকে তিনি আরণ্যক নাট্যদলের মাধ্যমে মঞ্চনাটকে অভিনয় করেন। পরবর্তীতে টেলিভিশন নাটকে ব্যস্ত হয়ে পড়েন। টেলিভিশন নাটকের মাধ্যমে পান তারকাখ্যাতি।

সাম্প্রতিক সময়ে টেলিভিশন নাটকে কিছুটা অনিয়মিত ছিলেন তাজিন। তবে কিছুদিন আগেই মঞ্চে আরণ্যকের দর্শক নন্দিত ‘ময়ূর সিংহাসন’ নাটকে অভিনয় করেছেন তাজিন।ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকোত্তর করে তাজিন আহমেদ ভোরের কাগজ, প্রথম আলোসহ বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করেছেন।

আনন্দ ভুবন ম্যাগাজিনের কলামিস্টও ছিলেন তিনি। ১৯৯৬ সালে মা দিলারা জলির রচনা ও শেখ নিয়ামত আলীর নির্দেশনায় ‘শেষ দেখা শেষ নয়’ এর মাধ্যমে টেলিভিশন অভিনয়ে তার যাত্রা শুরু হয়। বিটিভিতে নাটকটি প্রচারিত হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *