fbpx

দগ্ধ পাঁচজন শিশুর মৃত্যু

পানির ট্যাংক বিস্ফোরণে দগ্ধ পাঁচজন শিশুর মৃত্যু

রিজার্ভ ট্যাংকে বিস্ফোরণে দগ্ধ পাঁচজনের মধ্যে তিন বছরের শিশু রুহির মৃত্যু

রাজধানীর পল্লবীর একটি বাসায় পানির রিজার্ভ ট্যাংকে বিস্ফোরণে দগ্ধ পাঁচজনের মধ্যে তিন বছরের শিশু রুহির মৃত্যু হয়েছে।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ১টার দিকে রুহির মৃত্যু হয়।ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া আরটিভি অনলাইনকে এ তথ্য জানান।

গতকাল মঙ্গলবার বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন বলেন, শিশুটির শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল।এলাকাবাসী সূত্রে জানা গেছে, ট্যাংকটি পরিষ্কারের জন্য শ্রমিক হাসানকে আনা হয়েছিল। সে যখন ঢাকনা খুলে বৈদ্যুতিক বাতি দিয়ে ট্যাংকের ভেতরে দেখছিল, তখন বিদ্যুৎ চলে যায়। পরে হাসান মোম জ্বালিয়ে ট্যাংকের ভেতরে উঁকি দিলে সঙ্গে সঙ্গে বিস্ফোরণ ঘটে। ঢাকনা উড়ে গিয়ে আগুনের হলকা বেরিয়ে এলে ট্যাংক পরিষ্কারের কাজ দেখার জন্য সেখানে দাঁড়িয়ে থাকা অন্যরাও দগ্ধ হন।

মিরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ আহাদুজ্জামান জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে পল্লবীর ডি ব্লকের ১৯ নম্বর রোডের ওই বাড়ির গ্যারেজে রিজার্ভ ট্যাংক পরিষ্কারের সময় জমে থাকা গ্যাসে এই বিস্ফোরণ ঘটে।ঘটনার পরপরই ভবন মালিক ইয়াকুব আলী (৭০), তার স্ত্রী হাসিন আরা খানম (৬০), তাদের ভাড়াটিয়া ইয়াসমিন আক্তার (৩৫) এবং ইয়াসমিনের মেয়ে রুহি এবং হাসান (৩২) নামের এক শ্রমিককে হাসপাতালে ভর্তি করেন প্রতিবেশীরা।চিকিৎসাধীন বাকি চারজনের মধ্যে হাসিন আরা খানমের শরীর ৯৫ শতাংশ এবং হাসানের শরীর ৮৫ শতাংশ দগ্ধ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *