fbpx

মাত্র পাওয়া খবর :

নৌবাহিনীর সদস্য খুন

চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী ইউনিয়নে মাদামবিবিরহাট বাজার এলাকায় বাংলাদেশ নৌবাহিনীর একজন বেসামরিক সদস্য খুন হয়েছেন।

নিহত ওই সদস্যের নাম আবছার আলী(৪৮)। তার বাড়ি বগুড়ায়। তিনি মাদামবিবিরহাটস্থ নৌবাহিনীর ঘাটিতে জমাদার পদে কর্মরত ছিলেন। স্থানীয়দের ধারণা ছিনতাইকারীর ছুরিকাঘাতে ওই সদস্য খুন হন।

আজ মঙ্গলবার (১৩ মার্চ) সকালে ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের(ইউপি) চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন, সীতাকুণ্ড থানা পুলিশ ও নৌবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করেন। পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।ইউপি চেয়ারম্যান মো. নাজিম উদ্দিন বলেন, আবছার আলী গতকাল সোমবার গভীর রাতে ঢাকা থেকে মাদামবিবিরহাট আসেন। তারা ধারণা করছেন গাড়ি থেকে মাদামবিবিরহাট নামার পর ছিনতাইকারীর কবলে পড়েন আবছার। তার শরীরের বিভিন্নস্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

চেয়ারম্যান নাজিম উদ্দিন আরও বলেন, আজ সকালে মাদামবিবিরহাট শাহজানিয়া মাজারের দক্ষিণপাশে গলিতে আবছারের লাশ দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারা তাকে খবর দেন। তিনি পুলিশকে খবর দেন।

সীতাকুণ্ড থানার উপপরিদর্শক (এসআই) মো. বেলায়েত উল্লাহ লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *