fbpx

“দেশে গণতন্ত্র নেই” : শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি

দেলোয়ার হোসেন মৃধা, লক্ষ্মীপুর প্রতিনিধি: কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, দেশে গণতন্ত্র নেই। আওয়ামী লীগের মাথায় পঁচন ধরেছে। তারা গণতন্ত্রকে হত্যা করেছে। দেশের মানুষ শান্তিতে নেই। সবাই ঐক্যবদ্ধ থাকুন, মনে বল রাখুন। আমরা গণতন্ত্রকে পুনরুদ্ধার করবো। তাই বিএনপির সর্বপ্রথম কাজ হচ্ছে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা।

খালেদা জিয়া জামিনে মুক্তি পাবেন। তারপরে বসুন, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন কিভাবে করা যায়। জাতীয় সংসদ, প্রশাসন, ব্যাংক লুটপাট, ভোটাধিকার হরণ, গণতন্ত্র ও সকল প্রতিষ্ঠানকে এ সরকার ধ্বংস করে দিয়েছে। সুতরাং একমাত্র বিচার বিভাগেই যারা আছেন তারাই দায়িত্ব নিয়ে স্বাধীন বিচার বিভাগ পরিচালনা করে খালেদা জিয়াকে মুক্তি দিয়ে দেশকে রক্ষা করতে পারেন। দেশের গণতন্ত্র ফেরাতে খালেদা জিয়ার প্রয়োজন। মঙ্গলবার (৩ এপ্রিল) সকালে লক্ষ্মীপুর জেলা বিএনপির কার্যালয়ে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ্যানি আরো বলেন, একদিকে মানুষের ওপর নির্যাতন-অত্যাচার, আরেক দিকে দেশে উন্নয়ন নাই। কিন্তু মুখে মুখে ঢাকা শহরে উন্নয়ন করে ফেলেছে। লক্ষ্মীপুরে ১২ বছর আগে যে উন্নয়ন হয়েছে এরপর দৃশ্যমান আর কোন উন্নয়ন নেই। আসলে আওয়ামী লীগ দেশের উন্নয়ন নয়, তাদের দলীয় নেতাদের উন্নয়ন করছে। জনগণের কোন উন্নয়ন হয়নি। তারা লুটপাটে ব্যস্ত। মূলত বিএনপির আমলেই জনগণের উন্নয়ন হয়, দেশের উন্নয়ন হয়।

মানুষ শান্তিতে থাকে, দেশ এগিয়ে যায়। জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়ার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপি, পৌর বিএনপির সভাপতি মাহবুবুর রহমান লিটন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, যুবদলের সাধারণ সম্পাদ সাইফুল ইসলাম শাহিন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন, জেলা ছাত্রদলের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মাহবুব আলম মামুন ও সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি আবদুল্লাহ আল মামুন প্রমুখ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *