fbpx

ঢাকায় ফিরেই ছেলে অনিক আজিজের ঝুলন্ত লাশ দেখলেন এমপি…

সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রাজধানীর মানিক মিয়া এভিনিউর ন্যাম ভবনের একটি ফ্ল্যাট থেকে অনিকের লাশ উদ্ধার করা হয়।

রোববার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে ৫ নম্বর ভবনের ৬০৪ নম্বর ফ্ল্যাট থেকে অনিকের ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে।

সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) মফিজুল হক জাহাঙ্গীর বলেন, ওই ফ্ল্যাটে সংসদ সদস্য তাঁর দুই ছেলেমেয়েকে নিয়ে থাকতেন। স্ত্রী সাধারণত সাতক্ষীরাতেই থাকেন। অনিক রাজধানীর ড্যাফোডিল ইউনিভার্সিটির ছাত্র ছিলেন।

ওয়ার্কার্স পার্টির নেতা ও সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ সাতক্ষীরার নিজ নির্বাচনী এলাকা থেকে আজ ভোরেই ঢাকায় ফেরেন সংসদ অধিবেশনে যোগ দিতে। ফ্ল্যাটে এসে তিনি ছেলেকে ডাকলেও কোনো সাড়াশব্দ পাচ্ছিলেন না। একপর্যায়ে দরজা ভেঙে লাশ দেখতে পান।

পুলিশ জানায়, ব্রডব্যান্ড ইন্টারনেটের তার অনিকের গলায় পেচানো ছিল। এবং লাশটি ফ্যানের সঙ্গে ঝুলন্ত ছিল। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। পরিবারের লোকজনও মৃত্যুর কারণ বলতে পারছেন না। লাশ উদ্ধারের পর সোহরাওয়ার্দী হাসপাতারে নেওয়া হয়েছে।

এদিকে ঘটনা শোনার পর সাতক্ষীরায় এমপির স্থানীয় বাড়িতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ভিড় করছেন। তবে পরিবারের সদস্যরা বিষয়টি নিয়ে কথা বলতে চাচ্ছেন না। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে বলে গণমাধ্যমকে জানিয়েছেন শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গণেশ গোপাল বিশ্বাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *