fbpx

টাঙ্গাইলের কালিহাতিতে ট্রাক উল্টে চারজন নিহত

এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পঁচিশ জন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার ভোর সাড়ে ৫টার দিকে টাঙ্গাইলের কালিহাতী থানা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। টাঙ্গাইল জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক মোশাররফ হোসেন জানান, সকাল সাড়ে ছয়টার দিকে ৩০ জনের মতো গুরুতর আহত ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে চারজন হাসপাতালে আনার আগেই মারা যান।

‘আহতদের ভর্তি রখে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে ৩জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকায় স্থানান্তর করা হয়েছে।’ আহত যাত্রীরা জানান, তারা সকলে একটি কোম্পানীর শ্রমিক। ঈদের ছুটি শেষে কাজে যোগ দিতে গাইবান্ধা থেকে দু’টি খোলা ট্রাকযোগে অন্তত ১২০ জন সিলেটের দিকে যাচ্ছিলেন। ভোরের দিকে টাঙ্গাইলের কালিহাতী থানা এলাকায় পৌঁছলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ মনসুর আলী আরিফ বলেন, ভোরে থানার কাছে সেতু পার হওয়ার সময় একটি ট্রাক উল্টে যায়। খবর পেয়ে কালিহাতী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চার জনের মারা যাওয়ার খবর পেয়েছি।’ এছাড়া গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় আব্দুল মালেক রনি নামের এক বাস যাত্রী নিহত ও নারী, শিশুসহ ৩ জন আহত হয়েছে।

পুলিশ জানায়, সোমবার রাত সাড়ে ৩ টার দিকে ঢাকা-রংপুর মহসড়কের কালিতলা বাজার এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপর উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিহত রনি নীলফামারী জেলার সেয়দপুর পৌরসভা এলাকার ছোলেমান মিয়ার পুত্র। আহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনা কবলিত বাসটি রাস্তা থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *