fbpx

খালেদার স্বাস্থ্য পরীক্ষায় বিশেষ মেডিকেল বোর্ড

কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) হাসপাতালের অর্থোপেডিক বিভাগের প্রধান অধ্যাপক শামসুজ্জামানকে প্রধান করে গঠিত ৪ বিশেষজ্ঞ চিকিৎসকের বিশেষ মেডিকেল বোর্ড।

রোববার দুপুরে নাজিমউদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে গিয়ে প্রায় এক ঘণ্টা সময় নিয়ে সাবেক এই প্রধানমন্ত্রীর স্বাস্থ্য পরীক্ষা করেন তারা।শামসুজ্জামান জানান, আজ খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার পর নতুন করে কিছু ওষুধ যোগ করা হয়েছে। আর কিছু বিষয় পরীক্ষা করানোর জন্য পরামর্শ দেয়া হয়েছে।

এই বোর্ডের সদস্য হলেন অধ্যাপক মো. শামছুজ্জামান(অর্থোপেডিক্স), অধ্যাপক মনসুর হাবীব(নিউরোলজি), অধ্যাপক টিটু মিয়া(মেডিসিন) এবং সোহেলী রহমান(ফিজিক্যাল মেডিসিন)।এর আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালকের দপ্তর থেকে জানানো হয়, খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করতে কারা কর্তৃপক্ষের আবেদনে শনিবার এই মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

সোমবার তার স্বাস্থ্য পরীক্ষার পর এই বিষয়ে গণমাধ্যমকে জানানো হবে।খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসকরা এর আগে জানিয়েছিলেন ৭৩ বছর বয়সী এই নেত্রীর হৃদযন্ত্র, চোখ ও হাঁটুর সমস্যা রয়েছে। তাকে নিয়মিত নানা রকম ওষুধ খেতে হয় বলেও উল্লেখ করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *