fbpx

কচুয়ায় গৃহহীন অসহায় ও দুস্থদের মাঝে ঢেউ টিন ও চেক বিতরন

কচুয়ায় গৃহহীন অসহায় ও দুস্থদের মাঝে ঢেউ টিন ও চেক বিতরন, প্রধান অতিথি- ড. মহীউদ্দীন খান আলমগীর,এমপি

মোঃমহসিন হোসাইন, কচুয়া, চাঁদপুর প্রতিনিধি: কচুয়ায় গৃহহীন অসহায় ও দুস্থদের মাঝে ঢেউ টিন ও চেক বিতরন অনুষ্ঠিত হয়েছে। গতকাল উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কচুয়া চাঁদপুরের আয়োজনে উপজেলা পরিষদের মিলনায়তনে ঢেউ টিন ও চেক বিতরন অনুষ্ঠানের সভাপতি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নীলিমা আফরোজ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করে বক্তব্য রাখেন-সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর,এমপি। এসময় অন্যান্যের মধ্যে সহকারি কমিশনার (ভূমি) রুমন দে,উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সালমা সহিদ,জেলা পরিষদ সদস্য রওনক আরা রত্না, প্রকল্প ব্যাস্থবায়ন কর্মকর্তা আশিকুর রহমান,১,২ও ১১ নং ইউনিয়ন চেয়ারম্যান,প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলাধীন ৬৬ জন গরীবের মধ্যে প্রত্যেককে ২ ব্যান্ডেল ঢেউটিন ও নগদ ৬ হাজার চেক বিতরন করা হয়। একই দিন ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি কোয়া চাঁদপুর ইসলামিয়া দাখিল মাদরাসায় অভিভাবক সমাবেশ ও পুরষ্কার বিতরন এবং কাদলা ইউনিয়নের বড়িগাঁও গ্রামের শুভ বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথি যোগদান করেন।

ছবিঃ কচুয়ায় গৃহহীন অসহায় ও দুস্থদের মাঝে ঢেউ টিন ও চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন-ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *