fbpx

আজ যেসব সরকারি চাকরিতে আবেদনের শেষ তারিখ

আজ ৩০ জুন ২০১৮ইং শনিবার। আজ বাংলাদেশ সেনাবাহিনী, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের নিয়ন্ত্রণাধীন পদ্মা অয়েল ও মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস- এ তিনটি সরকারি প্রতিষ্ঠানে চাকরিতে আবেদনের শেষ তারিখ। আগ্রহ ও যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন আপনিও।

বাংলাদেশ সেনাবাহিনী

বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে চাকরির সুযোগ মিলছে। সম্প্রতি বিভিন্ন জাতীয় দৈনিকে এ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহ এবং যোগ্যতা থাকা সাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও। এ পদে পুরুষ ও নারী উভয়েই আবেদন করতে পারবেন। সাধারণ ট্রেড ও কারিগরি ট্রেড- এ দুটি শাখায় সৈনিক নেয়া হচ্ছে।

চাকরির বিজ্ঞপ্তিটি দেখার জন্য এখানে ক্লিক করুন

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড

বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের অঙ্গপ্রতিষ্ঠান পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটিতে ১৮টি স্থায়ী পদে ড্রাইভার নিয়োগ দেবে। প্রার্থীদের ন্যূনতম এসএসসি কিংবা সমমানের কোনো ডিগ্রীধারী হতে হবে। তবে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম অষ্টম শ্রেণি পাস। হালকা/ভারী যান চালনায় ন্যূনতম তিন বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির বিজ্ঞপ্তি দেখুন এখানে

মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেসে (এমইএস) ৪টি পদে ১৬ জনকে নিয়োগ দেয়া হবে। প্রতিষ্ঠানটি সহকারী নির্বাহী প্রকৌশলী (বি/আর), সহকারী নির্বাহী প্রকৌশলী (ই/এম), সহকারী প্রকৌশলী (বি/আর), সহকারী প্রকৌশলী (ই/এম) পদে জনবল নেয়া হবে। আগ্রহ এবং যোগ্যতা থাকলে আবেদন করতে পারেন আপনিও।

চাকরির বিজ্ঞপ্তিটি দেখুন এখানে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *