fbpx

আক্কেলপুরে ট্রাকরে চাকায় পিষ্ট হয়ে বাইক আরোহী নিহত

মাহবুবুর আলম, জয়পুরহাট জেলা প্রতিনিধি: জয়পুরহাটরে আক্কেলপুরে ট্রাকরে চাকায় পিষ্ট হয়ে বাইসাইকলে আরোহীর মারা যান।আজ মঙ্গলবার আনুমানিক ৫.৩০ মিনিটে আক্কলেপুর-জয়পুরহাট সড়কের জামালগঞ্জ পাঁচমাথা নামক স্থানে এ র্দুঘটনা ঘটে। এঘটনায় ঘাতক ট্রাক চালকে আটক করেছেন  পুলিশ। নিহত ব্যক্তি নাম মামুনুর রশদি (৩৫)। তিনি জয়পুরহাটের ক্ষেতলাল উপজলোর উত্তর  মহব্বতপুর গ্রামের  মৃত্য: দারজ উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষ দশিদের বরাত দিয়ে ঘটনাস্থলে থাকা আক্কলেপুর থানার উপ-পরর্দিশক (এসআই) মামুন সন্ধ্যা সাতটায় বলনে, একটি বাইসাইকেেল চড়ে দুই ব্যক্তি জামালগঞ্জ বাজারের দিকে যাচ্ছিলেন আর বাইসাইকেলেরে চালক মুঠোফোনে কথা বলছিলেন।

বাইসাইকলেটি জামালগঞ্জ পাঁচমাথা নামক স্থানে পৌঁছালে জয়পুরহাটের দিক থেকে দ্রুতগতিততে একটি ট্রাক আসতে দেখে বাইসাইকেলের পিছনে বসা ব্যক্তি সাইকেল থেকে লাফ দেয়। তখন বাইসাইকেলের চালক  নিয়ন্ত্রণ হারিয়ে রোডে পরে ট্রাকের চাকায় পিষ্ট হয়। লোকজন দ্রুত ছুটে এসে মুর্মূষু বাইসাইকেলের চালককে উদ্ধার করে জয়পুরহাট আধুনকি হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

ট্রাক চালক ঘটনা স্থল থেকে দ্রুতগতিতে ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ার সময় আক্কেলপুরের হালিরমোড় নামক স্থানে চালকসহ ট্রাককে আটকিয়ে দেন স্থানিয় এ মোড়ের লোকজন এবং পরে আক্কেলপুর থানায় খবর দিলে পুলিশ এসে চালকসহ ট্রাকটিকে থানায় নিয়ে গিয়ে পুলিশ হেপাজতে রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *