fbpx

এক সপ্তাহের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা :-ইসি সচিব

আগামী এক সপ্তাহের মধ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ।»»

Read more

শেখ হাসিনার অধীনে নির্বাচনের প্রশ্নই ওঠে না: রিজভী

শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়ার প্রশ্নই ওঠে না বলে মন্তব্য করেছেন বিএন‌পির জ্যেষ্ঠ যুগ্ম মহাস‌চিব রুহুল ক‌বির রিজভী। ২৭ অ‌ক্টোবর, শনিবার নয়াপল্ট‌নে»»

Read more

সিলেটে স্থগিত দুই কেন্দ্রে পুনঃভোট চলছে

সিলেটে স্থগিত দুই কেন্দ্রে পুনঃভোট চলছে। সিলেট সিটি করপোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগে বন্ধ ঘোষণা করা দুটি কেন্দ্রের পুনঃভোট গ্রহণ চলছে। ১১»»

Read more

এখন থেকে এনআইডি পুনর্মুদ্রণ আঞ্চলিক কার্যালয়ে

রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত নির্বাচন কমিশনের সচিবালয়ের জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগ বা ইটিআই ভবন থেকে হারিয়ে যাওয়া জাতীয় পরিচয়পত্র (এনআইডি) পুনর্মুদ্রণ ও বিতরণ করার»»

Read more

গাজীপুরে নৌকা-ধানের শীষের লড়াই চলছে

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল আটটা থেকে ভোটগ্রহণ শুরু হয়। শান্তিপূর্ণভাবে চলছে ভোটগ্রহণ। আইনশৃঙ্খলা রক্ষাকারী»»

Read more

আমি যখন ধরি, ভালো করেই ধরি মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে : প্রধানমন্ত্রী

আমি যখন ধরি, ভালো করেই ধরি সাম্প্রতিক ভারত সফর নিয়ে সংবাদ সম্মেলনের প্রশ্নোত্তর পর্বের শুরুতেই মাদকবিরোধী সাম্প্রতিক অভিযান নিয়ে প্রশ্নের»»

Read more

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী মাশরাফি!

সংসদ নির্বাচনে প্রার্থী মাশরাফি তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার খবর শোনার পর থেকেই আনন্দের»»

Read more

খুলনার নির্বাচনের ফল প্রত্যাখ্যান করছেন বিএনপি : সিইসির পদত্যাগের দাবি

ফলাফল প্রত্যাখ্যান করেছে বিএনপি ভোট ডাকাতি, জাল ভোট ও সন্ত্রাস-অনিয়মের অভিযোগে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ফলাফল প্রত্যাখ্যান করেছে বিএনপি। সেই»»

Read more

মাঠে নামবেন জোবাইদা বিএনপির প্রচারে

ডা. জোবাইদা রহমান নির্বাচনী প্রচারে অংশ নেবেন দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে কারামুক্ত করার পাশাপাশি আগামী নির্বাচনের প্রস্তুতিও নিচ্ছে বিএনপি। খালেদা»»

Read more

বিএনপির বৈঠক মঙ্গলবার ইসির সঙ্গে

প্রধান নির্বাচন কমিশনারের (সিইসি) সঙ্গে বৈঠকে জাতীয় ও স্থানীয় নির্বাচন বিষয়ে বিএনপির অবস্থান জানাতে দলের একটি প্রতিনিধি দল মঙ্গলবার নির্বাচন»»

Read more

রাষ্ট্রপতি পদে সিদ্ধান্তপত্র হস্তান্তর

রাষ্ট্রপতি পদে সিদ্ধান্তপত্র হস্তান্তর রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে বঙ্গভবনে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় আবদুল হামিদকে দ্বিতীয়»»

Read more