fbpx

চাঁদপুর অনলাইন প্রেসক্লাবকে ঈদ উপহার দিলেন ‘জেলা পরিষদ চেয়ারম্যান’

নিজস্ব প্রতিবেদক: চাঁদপুরে অনলাইন সাংবাদিকদের সংগঠন ‘জেলা অনলাইন প্রেস ক্লাবের’ সদস্যের ঈদ শুভেচ্ছা জানানোর পাশাপাশি ঈদ উপহার দিয়েছেন জেলা পরিষদের»»

Read more

লাইক বাটন সরিয়ে নেওয়ার কথা ভাবছে ‘টুইটার’ !!

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার তাদের পোস্ট থেকে ‘লাইক’ বাটন সরিয়ে নেওয়ার কথা ভাবছে। এর ফলে টুইটার পোস্ট থেকে হৃদয় আকৃতির ‘লাইক’»»

Read more

মেসেঞ্জারের নতুন সংস্করণে ব্যবহারকারীদের স্বাগত জানাচ্ছে ফেসবুক

মেসেঞ্জারের নতুন সংস্করণে ব্যবহারকারীদের স্বাগত জানাচ্ছে ফেসবুক। ভবিষ্যতে আরও নতুন ফিচার যুক্ত করার আশ্বাস দিয়ে মেসেঞ্জার অ্যাপের নতুন সংস্করণ চালু»»

Read more

ফেসবুকের জন্য ফোনে চার্জ শেষ? জেনে নিন বন্ধ করার উপায়

বেশিরভাগ চার্জ ব্যবহার করে ফেসবুক বর্তমানে সব চাইতে বেশি প্রয়োজনীয় ও ব্যবহারের জিনিস হয়ে দাঁড়িয়েছে স্মার্ট ফোন। আর স্মার্ট ফোনের»»

Read more

জাকারবার্গের প্রতিদ্বন্দ্বী বাবা রামদেব

আগে তিনি টেলিভিশনে যোগব্যায়ামের শো করতেন। সেখান থেকেই পরিচিতি বাড়ে। ধীরে ধীরে ব্যবসা করার বুদ্ধি আসে মাথায়। কোম্পানি খুলেও ফেলেন।»»

Read more

আরও ৩ দিন অবস্থানে পৌঁছাতে, বঙ্গবন্ধু স্যাটেলাইট

আরও ৩ দিন অবস্থানে পৌঁছাতে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ কক্ষপথে তার নিজস্ব অবস্থানে পৌঁছাতে আরও দুই থেকে তিন দিন সময় লাগতে পারে।»»

Read more

বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের টেলিমেট্রি সংকেত পাওয়া যাচ্ছে

টেলিমেট্রি সংকেত পাওয়া যাচ্ছে বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণের পর গাজীপুরের গ্রাউন্ড স্টেশন থেকে টেলিমেট্রি সংকেত পাওয়া যাচ্ছে। টেলিকমান্ড পাঠাতে সময় লাগবে»»

Read more

আজ থেকে আমরাও স্যাটেলাইট ক্লাবের গর্বিত সদস্য-প্রধানমন্ত্রী

আমরাও স্যাটেলাইট ক্লাবের গর্বিত সদস্য বাংলাদেশের প্রথম কৃত্রিম উপগ্রহ বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে উৎক্ষেপণের মাধমে ‘আজ থেকে আমরাও স্যাটেলাইট ক্লাবের গর্বিত»»

Read more

মহাকাশে বাংলাদেশ

বঙ্গবন্ধু স্যাটেলাইটের সফল উৎক্ষেপণ, মহাকাশে বাংলাদেশ বাঙালির স্বাধীনতা-সংগ্রামের স্লোগান ছিল ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’। সেই স্লোগান বুকে নিয়েই মহাকাশের পথে»»

Read more

ফেসবুকে প্রেমের ছলনার ফাঁদে নারী

ফেসবুকে প্রেমের ছলনায় ‘উপহার’ দেওয়ার কথা বলে একটি চক্র হাতিয়ে নিয়েছে সাড়ে তিন লাখ টাকা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রেমের»»

Read more

নিভে গেল এক উজ্জল তারকা পদার্থবিদ স্টিফেন হকিং

পৃথিবীকে বিদায় জানিয়ে সবাইকে ছেড়ে চলে গেলেন এক উজ্জল তারকা ব্রিটিশ পদার্থবিদ স্টিফেন হকিং মহাবিশ্বের সৃষ্টি-রহস্যের ঘোমটা খুলে স্থান-কালের হিসাব বের»»

Read more