fbpx

দেবর উধাও!

চৌদ্দগ্রামের কাশিনগরে ভাবী নিয়ে দেবর উধাও!

সেই খেকে অদ্যবদী দেবর ভাবী উধাও রয়েছে
সোহাগ মিয়াজি : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের জুগিরকান্দি প্রকাশ খুন্তা গ্রামের বাচ্চু মিয়ার পুত্র সৌদি প্রবাসী মোঃ হাবিবুর রহমারে (৩৫) সাথে একই ইউনিয়নের শাহ পুর গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে হালিমা বেগমের সাথে সামাজিক ভাবে বিয়ে সাদী হয়।
বিয়ের কয়েক বছর পর হালিমার সাথে তার দেবর সি এন জি চালক তাজুল ইসলামের পরক্রিয়া সর্ম্পক গড়ে উঠে। বিষয়টি হাবিবুররহমান তার মা বাবাকে জানান এবং ঘরোয়া ভাবে মিমাংসা করা হয়। পরবর্তীতে আবারো গোপনে সর্ম্পক বজায় রাখে উভয়, এক পর্যায়ে হাবিবুর রহমান স্ত্রী হালিমার মোবাইল নিয়ে নেন যেন যোগাযোগ রাখতে না পারে। তাজুলইসলাম তার মায়ের মোবাইল দিয়ে যোগাযোগ রক্ষা করত বলে অভিযোগ করেন নাম প্রকাশে অনইচ্ছুক হালিমার এক চাচাত ভাই। ইতি মধ্যে হালিমা তাজুর অবৈধ সর্ম্পক কথা জানাজানি হয়ে গেলে গ্রাম্য সালিশ দরবারের ভয়ে গত ৩ মে বিকালে ডাক্তার দেখানোর নাম করে হালিমার শশুর শাশরী তাজুলইসলামকে দিয়ে হালিমাবেগমকে ডাক্তারের নিকট পাঠায় বলে অভিযোগ করেন হালিমার বাবা সিরাজুল ইসলাম ।
সেই খেকে অদ্যবদী দেবর ভাবী উধাও রয়েছে। এই দিকে হালিমার ১০ বছরের একটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে, তা ছাড়া তাজুল ইসলামের স্ত্রী ছাড়াও দুই ছেলে ও দুই মেয়ে রয়েছে। হালিমার বড় বোন রুবী জানান ৪ মে তাজুল ইসলাম মোবাইল ফোনে বলে বেশী বাড়াবাড়ী করলে হালিমার লাশ পাবেন। এই ব্যপারে হালিমা বেগমের পিতা সিরাজুল ইসলাম বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ দায়ের করেন । চৌদ্দগ্রাম থানার এ এস আই আবদুল কুদ্দুছ গঠনার সত্যতা নিশ্চিত করেছেন।
https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *