fbpx

মা উদাও

চৌদ্দগ্রামে পরকীয়ার টানে দুই সন্তান নিয়ে মা উদাও

দুই সন্তানকে নিয়ে রাতে পালিয়ে যায়

 কুমিল্লা চক বাজার এলাকার গর্জনখোলা গ্রামের দুলাল মিয়ার ছেলে মোঃ কাউছার চৌদ্দগ্রাম উপজেলা ৪নং শ্রীপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড নালঘর পূর্বপাড়া মোঃ লতু মিয়ার মেয়ে মোসাঃ মুক্তা আক্তারের সাথে বিবাহ অনুষ্ঠিত হয় ২০০৮ সালে।

বর্তমানে মোঃ কাউছারের এক মেয়ে এক ছেলে। তাদের দুই সন্তান কে নিয়ে তারা সুন্দর ভাবে ঘর সংসার চলছে। সম্প্রতি স্ত্রী মুক্তা কাউছার কে প্রস্তাব দেয় যে আমাদের দুই সন্তান কে মানুষ করতে হলে চলো আমার বাপের বাড়িতে চলে যাই ওই খানে তোমার জন্য একটা দোকান ব্যবস্থা করে রেখেছি।

কাউছার দুই সন্তানকে মানুষ করার জন্য মুক্তার কথায় রাজি হয়। বেশ কিছু দিন যাওয়ার পর কাউছার শুশুড় বাড়িতে একটি বসতবাড়ি নির্মান করে। মোঃ কাউছার আরো জানায়, গত ২ বছর থেকে কাউছারের স্ত্রী মোসাঃ মুক্তা আক্তার মোবাইলে একটি ছেলের সাথে প্রায় সময় কথা বলতো কাউছার অনেক দিন পর মুক্তাকে জিঙ্গাসা করলে মুক্তা আক্তার কাউছারের সাথে ঝগড়া সৃষ্টি করে গত কয়েক দিন অাগে আমার নগদ ৩০ হাজার টাকা সহকারে আমার দুই সন্তানকে নিয়ে রাতে পালিয়ে যায়। তাই কোনো হৃদয়বান ব্যক্তি যদি তাদের সন্ধান পেয়ে থাকেন তাহলে এই নাম্বারে যোগাযোগ করবেন ০১৭৭২২৩৪৫০৬

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *