fbpx

ঠাকুরগাঁওয়ে ২৮ টি নতুন বিদ্যুৎ লাইন সংযোগ

নতুন বিদ্যুৎ লাইন সংযোগ 

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও সদর উপজেলার ৩ নং আকচা ইউনিয়নের ৮ নং ওয়ার্ডে ৪ লক্ষ ৮৬ হাজার টাকা ব্যায়ে দাতব্য প্রতিষ্ঠান সহ নতুন ২৮ টি নতুন বিদ্যুৎ লাইন সংযোগের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার ৩ জুলাই বিকালে বিদ্যুৎ লাইন উদ্বোধন করেন বাংলাদেশ আঃলীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

অত্র ইউপি চেয়রম্যান সুব্রত কুমার বর্মন এর আয়োজনে ও জেনারেল ম্যানেজার, পল্লীবিদ্যুৎ সমিতি ঠাকুরগাঁও মো ইনছের আলীর সভাপতিত্বে বিদ্যুতায়ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাংসদ রমেশ চন্দ্র সেন। তিনি তার বক্তৃতায় বলেন- বাংলাদেশ এখন বিদ্যুতে স্বয়ংসম্পূর্ন। বর্তমান আঃলীগ সরকার উন্নয়নের সরকার।

এ সরকার ঘরে ঘরে বিদ্যুতের আলো পৌঁছে দিচ্ছে। শুধু বিদ্যুৎ নয় দেশের সব ক্ষেত্রে সমান ভাবে উন্নয়ন হচ্ছে। তিনি বলেন শিক্ষা ক্ষেত্রে আঃলীগ সরকার দেশে উন্নয়ন ঘটিয়েছে। আপনাদের ছেলে মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। কারন শিক্ষার কোন বিকল্প নেই। এ সময় তিনি বিদ্যুতের অপচয় রোধ করতে সবাইকে সচেতন হতে বলেন এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সবাইকে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

বিদ্যুতায়ন অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আঃলীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম সরকার, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, ঠাকুরগাঁও সদর উপজেলার এলজিইডির নির্বাহী প্রকৌশলী নুরুজ্জামান সর্দার, ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *