fbpx

আলোচনা সভা

ঠাকুরগাঁওয়ে এনটিভির ১৬তম বর্ষ পূর্তি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

এনটিভির ১৬তম বর্ষ পূর্তি  

জুনাইদ কবির,ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ::ঠাকুরগাঁওয়ে এনটিভির ১৬তম বর্ষে পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ঠাকুরগাঁও প্রেস ক্লাবের নবনির্বাচিত সভাপতি ও দৈনকি করতোয়ার জেলা প্রতিনিধি মনসুর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও সারকারি কলেজের অধ্যক্ষ গোলাম কিবরিয়া মন্ডল, ঠাকুরগাঁও সারকারি মহিলা কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক, ঠাকুরগাঁও সারকারি কলেজের সাবেক অধ্যক্ষ সৈয়দ আলী,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, সিনিয়র সাংবাদিক আব্দুল লতিফ, ঠাকুরগাঁও টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি ও ঠাকুরগাঁও প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক ফিরোজ আমিন সরকার,বৈশাখী টেলিভিশনের ঠাকুরগাঁও প্রতিনিধি ফজলে ইমাম বুলবুল প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন এনটিভির ঠাকুরগাঁও প্রতিনিধি,লুৎফর রহমান মিঠু।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সুজন খান। এ সময় বক্তরা বলেন, খুব অল্প সময়ের মধ্যে “সময়ের সাথে আগামীর পথে” শ্লোগানকে ধারণ করে এনটিভি আজ সারাদেশে জণপ্রিয়তার শীর্ষে রয়েছে। সেই সাথে এনটিভির ভবিষ্যৎ সাফল্য কামনা করেন সকলে। পরে প্রেসকাব চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবারো আগের স্থানে গিয়ে শেষ হয়।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *