fbpx

চেন্নাইকে ১৬৬ রানের মামুলি টার্গেট দিল মোস্তাফিজের মুম্বাই

আইপিএলের প্রথম ম্যাচটা জমজমাট হতে পারলো না সম্ভবত।

কারণ এ ধরনের ফ্রাঞ্চাইজি টুর্নামেন্টে ১৬৫ রান খুব বড় কিছু নয়। তবুও, রোহিত শর্মার দল বোলারদের কল্যাণে জয়ের আশা করতেই পারে। মুম্বাই ইন্ডিয়ান্সে যে রয়েছেন অন্তত চারজন পেসার, দু’জন স্পিনার! মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে জমজমাট উদ্বোধনী অনুষ্ঠান শেষে মাঠে গড়ায় উদ্বোধনী ম্যাচ। প্রথমেই টস হেরে যান মোস্তাফিজের দল মুম্বাইর অধিনায়ক রোহিত শর্মা।

টস হেরে ব্যাট করতে নেমে শুরুতেই চেন্নাই পেসার দীপক চাহারের পেস তোপে বিভ্রান্ত হতে থাকে মুম্বাই ব্যাটসম্যানরা। চাহারের দ্বিতীয় ওভারের প্রথম বলেই ফিরে যান এভিন লুইস। এরপর যদিও রোহিত শর্মা আর ইশান কিষাণের ব্যাটে এগুনোর চেষ্টা করে মুম্বাই।

১৮ বল খেলে ১৫ রান করে আউট হন রোহিত শর্মা। ইশান কিষান ২৯ বল খেলে আউট হন ৪০ রান করে। ২৯ বলে ৪৩ রান করেন সুর্যকুমার যাদব। শেষ দিকে হার্দিক পান্ডিয়া আর ক্রুনাল পান্ডিয়া মিলে মুম্বাইর ইনিংসকে চ্যালেঞ্জিং পর্যায়ে নিয়ে যান।

২০ বলে ২২ রানে হার্দিক পান্ডিয়া এবং ২২ বলে ৪১ রান করে অপরাজিত থাকেন ক্রুনাল পান্ডিয়া। ইনিংসের একেবারে শেষ বলে সিঙ্গেল রান নিতে গিয়ে ডোয়াইন ব্র্যাভোর সঙ্গে ধাক্কা খেয়ে পড়ে যান হার্দিক পান্ডিয়া। পরে দেখা গেলো, দুই সতীর্থের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়ছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *