fbpx

একজন মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি২৭ বছরের প্রতীক্ষার অবসান ঘটিয়ে ২০১১ সালে ভারতকে দ্বিতীয়বারের জন্য একদিনের ক্রিকেটে বিশ্ব চ্যাম্পিয়ন করেন এই ধোনি। তাঁর»»

Read more

আফতাব আহমেদ, একটি ঝরে পড়া তারা….

আফতাব আহমেদ চৌধুরী (জন্ম নভেম্বর ১০, ১৯৮৫, চট্টগ্রাম) বাংলাদেশ ক্রিকেট দলের ডানহাতি মিডল অর্ডার ব্যাটসম্যান এবং ডানহাতি স্লো মিডিয়াম পেস বোলার। টেস্ট খেলায় তার অভিষেক হয় ২০০৪ সালে চট্টগ্রামে নিউজিল্যান্ডের বিপক্ষে।»»

Read more

একজন সারাহ টেইলর

সারাহ টেইলর❤ জন্ম: ২০ মে ১৯৮৯) হলেন একজনইংরেজ ক্রিকেটার । তিনি তার উন্মুক্ত স্ট্রোক খেলার জন্য পরিচিত একজন উইকেটরক্ষক-ব্যাটসম্যান। সারাহ সাধারণত»»

Read more

সিনেমাকেও হার মানানো “লুকাকু”র জীবনের গল্প

রোমেলু লুকাকু জীবনের গল্প ২৫ বছর বয়সী বেলজিয়ান পেশাদার ফুটবলার। আফ্রিকান বংশোদ্ভূত এ স্ট্রাইকার ক্লাব ক্যারিয়ারে বর্তমানে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে»»

Read more

মিঃ ডিপেন্ডেবল মুশফিকুর রহিম

মিঃ ডিপেন্ডেবল মুশফিকুর রহিমের সর্বশেষ ৫ টি-টোয়েন্টি ইনিংস। ১/ ৪৪ বলে ৬৬ রান, অপরাজিত। ২/ ৩ বলে ৬ রান। ৩/»»

Read more

মুশফিকুর রহিম এর সন্তানের নাম কী হবে ?

সাবেক টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম ছেলের বাবা হয়েছেন গত ৫ ফেব্রুয়ারি। সন্তানের নাম কী হবে, সেটা অবশ্য তখন জানানো হয়নি।»»

Read more

শুভ জন্মদিন ” ভয়েস অফ বাংলাদেশ ক্রিকেট “

আজ প্রিয় মানুষটির জন্মদিন। শুভ জন্মদিন “ভয়েস অফ বাংলাদেশ ক্রিকেট “। ২০০৩ সাল… পাকিস্তানের সাথে টেস্ট খেলছে বাংলাদেশ। সেই ঐতিহাসিক»»

Read more

শুভ জন্মদিন খালেদ মাসুদ পাইলট

বাংলাদেশের হয়ে খেলেছেন ১২৬টি ওডিয়াই, ৪৪টি টেস্ট ও ৭টি টি২০। দীর্ঘ সময় উইকেটের পেছনে দ্বায়িত্ব পালন করে গেছেন অতন্ত্র প্রহরীর»»

Read more

শুভ জন্মদিন লিজেন্ড

গ্লেন ম্যাকগ্রার পুরো নাম গ্লেন ডোনাল্ড ম্যাকগ্রা। ১৯৭০ সালে নিউ সাউথ ওয়েলসের ডুব্বোতে আজকের দিনেই জন্মগ্রহণ করেন এই তারকা পেসার।»»

Read more

মাশরাফিকে নিয়ে এ কি বললেন “ডেভিড ইয়াং”

বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক মাশরাফি যতবার ইনজুরিতে পড়েছেন ততবারই ছুটে গিয়েছেন অস্ট্রেলিয়ার চিকিৎসাবিদ ডেভিড ইয়াংয়ের কাছে। শুধু মাশরাফি কেন, জাতীয়»»

Read more

আইসিসির ‘উদীয়মান তারকা’

আইসিসির ‘উদীয়মান তারকা’ বাংলাদেশের আফিফ। নিউজিল্যান্ডে এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে বাংলাদেশ একদমই ভালো করতে পারেনি। তবে দল খারাপ করলেও আলাদা করে»»

Read more