fbpx

তিনদিন ধরে স্বস্তিতে যুক্তরাষ্ট্রের প্রবাসীরা , করোনা পরিস্থিতির উন্নতি

যুক্তরাষ্ট্রে শুক্রবার পর্যন্ত ৩ দিন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কোন প্রবাসীর মৃত্যু সংবাদ পাওয়া যায়নি। এর ফলে কমিউনিটিতে স্বস্তির ভাব ফিরে»»

Read more

মার্কিন গোয়েন্দা নথি: করোনা মহামারীর মাত্রা গোপন করেছে চীন

নিজ ভূখণ্ডে করোনাভাইরাস প্রাদুর্ভাবের মাত্রা গোপন করেছে চীন। মৃত্যু ও আক্রান্তের সঠিক সংখ্যা প্রকাশে তারা ব্যর্থ হয়েছে। হোয়াইট হাউসে পাঠানো»»

Read more

যুক্তরাষ্ট্রের মাটিতে জন্মালেই আমেরিকান নাগরিক হতে পারবে না:-ডোনাল্ড ট্রাম্প

অন্য দেশের বাসিন্দা এবং অননুমোদিত অভিবাসীদের সন্তান যুক্তরাষ্ট্রের মাটিতে জন্মালেই আমেরিকান নাগরিক হতে পারবে না। বিদেশিদের জন্য এই সুবিধা না»»

Read more

পত্রিকা অফিসে ঢুকে গুলি করে ৫ জনকে হত্যা!

যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে ক্যাপিটাল গেজেট নামের একটি সংবাদপত্রের বার্তাকক্ষে (নিউজরুম) ঢুকে গুলি চালিয়ে অন্তত পাঁচজনকে হত্যা করেছে এক বন্দুকধারী। এসময় নিহত»»

Read more

যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত!

হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত! যুক্তরাষ্ট্রের টেক্সাসে একটি হাইস্কুলে গোলাগুলির ঘটনায় অন্তত ১০ জন নিহত হয়েছে। স্থানীয় সময়»»

Read more

আইসিইউতে সাবেক প্রেসিডেন্ট জর্জ এইচ ডব্লিউ বুশ

জর্জ এইচ ডব্লিউ বুশ অসুস্থ হয়ে নিবিড় পর্যবেক্ষণ যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জর্জ এইচ ডব্লিউ বুশ অসুস্থ হয়ে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে»»

Read more

সীমান্তে যেন আর গোয়েন্দা বিমান না দেখি : যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুশিয়ারি

সীমান্তে যেন আর গোয়েন্দা বিমান না দেখি : যুক্তরাষ্ট্রকে রাশিয়ার হুশিয়ারি রাশিয়ার সীমান্তের আশপাশে গোয়েন্দা বিমান ওড়ানোর ব্যাপারে যুক্তরাষ্ট্রকে সতর্ক»»

Read more