fbpx

গুলিবিদ্ধ লাশ

রাজিবের গুলিবিদ্ধ লাশ উদ্ধার!

গুলিবিদ্ধ লাশ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ত্রিপুরা পল্লীতে দুই কিশোরীকে ধর্ষণ ও হত্যায় ‘জড়িত’ রাজিবের (২৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।বুধবার দুপুরে উপজেলার ছোটদারোগারহাট গুলগোলা সড়কের পাশে একটি কৃষি জমি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত রাজিব সীতাকুণ্ড পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড পূর্ব চৌধুরীপাড়া এলাকার মোহাম্মদ হালিমের ছেলে।পুলিশের ধারণা— রাজিব ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। তাদের নিজেদের কোন্দলে তিনি খুন হয়ে থাকতে পারেন।

সীতাকুণ্ড মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, সকালে কৃষি জমিতে গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরাতহাল রিপোর্ট তৈরি করে। এক পর্যায়ে পরিবারের সদস্য ও স্থানীয় কাউন্সিলর ঘটনাস্থলে গিয়ে লাশ শনাক্ত করেন।

তিনি জানান, রাজিবের পিটে ও মাথায় পেছনে গুলির চিহ্ন রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান, রাজিবের লাশ সনাক্ত করেছে তার পরিবার। গত ১৮ মে সীতাকুণ্ড পৌরসভার মহাদেবপুর ত্রিপুরা আদিবাসী পাড়ায় দুই কিশোরী— ছবি রানী ও সুকলতির হত্যার ঘটনায় রাজিব জড়িত ছিল। ঘটনার পর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত স্থানীয় বখাটে আবুল হোসেনকে আটক করা হয়েছিল। আদালতে দেওয়া জবানবন্দিতে সে দুই কিশোরীকে ধর্ষণ ও হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। এছাড়া জবানবন্দিতে সে ধর্ষণ ও হত্যার ঘট্নায় রাজিবের জড়িত থাকার কথাও জানায়। বুধবার দুপুরে রাজিবের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *