fbpx

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছে।

রংপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বুধবার ভোরে রংপুর নগরীর মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ৩ ডাকাতকে আটক করা হয়েছে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, গুলি ও রামদাসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করেছে।

কোতয়ালি থানার ওসি বাবুল মিয়া জানান, রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থান ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পিছনে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এ খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশের ওপর গুলি চালায়। এসময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এতে দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। আহত হয় দারোগা সাইফুর রহমানসহ ৩ পুলিশ সদস্য। পুলিশ সেখান থেকে আরও ৩ ডাকাতকে আটক করে। আহত ডাকাতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে এক ডাকাতকে মৃত্যু ঘোষণা করেন চিকিৎসকরা। অন্য ডাকাতের অবস্থাও আশঙ্কাজনক।

ওসি আরও জানান, ওই এলাকায় আরও ১০ -১২ জন ডাকাত আত্মগোপন করে রয়েছে বলে খবর রয়েছে। তাদের গ্রেফতারে অভিযান চলছে। তবে নিহত ও আহত এবং গ্রেফতারকৃত ডাকাতদের পরিচয় এখনও জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *