fbpx

মাদক ব্যবসায়ী

বাচ্চু খলিফা নামের মাদক ব্যবসায়ী নিহত!

মাদক ব্যবসায়ী নিহত

মাদারীপুরে বন্দুকযুদ্ধে বাচ্চু খলিফা (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোররাত চারটার দিকে মাদারীপুরের শিবচর উপজেলার শম্ভুক এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশের দাবি, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ছিলেন।

নিহত বাচ্চু খলিফা শিবচর উপজেলার খলিফাপট্টি এলাকার সফর খলিফার ছেলে। এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হন।

পুলিশের ভাষ্য, প্রতিদিনের মতো রাতে মাদকদ্রব্য উদ্ধারে পুলিশের একাধিক দল টহল দিচ্ছিল। শিবচরের শম্ভুক নদ এলাকায় পৌঁছালে মাদক ব্যবসায়ী দুই পক্ষের গোলাগুলির শব্দ শুনতে পায় পুলিশ। পুলিশ কাছাকাছি পৌঁছালে পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এ সময় মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের গোলাগুলিতে বাচ্চু খলিফা আহত হন। তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে পুলিশ একটি দেশীয় পাইপগান, তিনটি গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করে।

মাদারীপুর পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন বলেন, পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী বাচ্চু নিহত হয়েছেন। এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, তিনটি গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত বাচ্চুর বিরুদ্ধে শিবচরসহ বিভিন্ন থানায় ১৪টি মামলা রয়েছে।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *