fbpx

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় মানুষের ঢল

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে জড়ো হয়েছেন আওয়ামী লীগের নেতা-কর্মী ও সমর্থকরা।

২১ জুলাই শনিবার বেলা ৩টার দিকে থেকে আওয়ামী লীগের পক্ষ থেকে দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা অনুষ্ঠান শুরু হয়েছে।

ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করায় এ গণসংবর্ধনা দেওয়া হচ্ছে।

গণসংবর্ধনা অনুষ্ঠানকে সফল করতে আওয়ামী লীগের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যে ঢাকা ও আশপাশের বিভিন্ন এলাকা থেকে মিছিল নিয়ে দলটির নেতাকর্মী ও সমর্থকরা উদ্যানে এসেছেন। বেলা ১২টা থেকে লোকজন আসা শুরু করে।

বেলা ৩টায় শুরু হওয়া আজকের এই সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী। অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তিবিষয়ক ‍উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *