fbpx

প্রকাশিত সংবাদের প্রতিবাদ!

বর্ষ-২, সংখ্যা-৯৬, তারিখ ২৪ জুন ২০১৮ইং দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার প্রথম পাতায় ‘চৌদ্দগ্রামে ইউপি চেয়ারম্যানের নির্দেশে শিক্ষককে লাঞ্চিত করার অভিযোগ’ শীর্ষক শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন চৌদ্দগ্রাম উপজেলার কনকাপৈত ইউনিয়নের চেয়ারম্যান জাফর ইকবাল।

তিনি এক প্রতিবাদ লিপিতে বলেন- আমার রাজনৈতিক ক্যারিয়ারে মান সম্মান ক্ষুন্ন করার জন্য উক্ত পত্রিকায় আমার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যেমূলক ও নূন্যতম যুক্তি নেই। কতিপয় ব্যক্তির স্বার্থ হাসিলের জন্য ভূয়া ও কাল্পনিক তথ্য পরিবেশন করে উদ্দেশ্যমূলকভাবে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি পরিবেশন করা হয়েছে। যার সাথে আমার নুন্যতম কোন সম্পৃক্ততা নেই।

আমি আমার এলাকা সুনামের সহিত দীর্ঘদিন ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছি এবং রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপির আর্শিবাদ পুষ্ট হয়ে উনার সাথে আওয়ামী রাজনীতির সাথে জড়িত রয়েছি। আমি আওয়ামীলীগের মনোনয়ন নিয়ে বিগত ইউপি নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। চৌদ্দগ্রামে রেলপথমন্ত্রী মুজিবুল হক এমপির উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে উনার সাথে সাথে আমিও যথেষ্টভাবে কাজ করে যাচ্ছি। কনকাপৈত ইউনিয়নকে জামায়াত শিবির- যুদ্ধাপরাধী মুক্ত করতে আমি সব সময় প্রতিবাদ করে আসছিল।

একটি মহল বিশেষ আমার প্রতি ঈশ্বার্ণিত হয়ে আমাকে সমাজে হেয়পতিপন্ন করার জন্য এবং ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্যই সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদটি পরিবেশন করিয়েছে। যার সাথে বাস্তবতার কোন মিল নেই। তিনি আরও বলেন-আমি কোন শিক্ষককে লাঞ্ছিত ঘটনার সাথে কোনভাবে জড়িত ছিলাম না। আমি সব সময় শিক্ষানুরাগীদের পক্ষে ছিলাম এবং নিজেও কিছু শিক্ষা প্রতিষ্ঠানের সাথে দায়িত্ব পালন করে আসছি। আমি উক্ত প্রকাশিত সংবাদটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং ভবিষ্যতে এসব মনগড়া সংবাদ প্রকাশ করা বিরত থাকার জন্য পত্রিকার সম্পাদককে অনুরোধ জানাচ্ছি। অন্যথায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *