fbpx

চৌদ্দগ্রাম উপজেলা ১২ নং গুনবতী ইউনিয়নের নারায়ন পুর গ্রামে অব. প্রাপ্ত সেনা কর্মকর্তা হাবিলদার রুহুল আমিন(৬০)ও তার স্ব পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালায় ওমালামাল লুটপাট করে

চাঁদা না দেওয়ায় বসত বাড়ী ভাঙ্গচুর ও ২০ লক্ষ টাকার মালামাল লুটপাট

 অব. প্রাপ্ত সেনা কর্মকর্তা হাবিলদার রুহুল আমিন(৬০)ও তার স্ব পরিবারের উপর সন্ত্রাসী হামলা ও মালামাল লুটপাট

স্টাপ রিপোর্টার: গত বুধবার কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা ১২ নং গুনবতী ইউনিয়নের নারায়ন পুর গ্রামে অব. প্রাপ্ত সেনা কর্মকর্তা হাবিলদার রুহুল আমিন(৬০)ও তার স্ব পরিবারের উপর সন্ত্রাসী হামলা চালায় ওমালামাল লুটপাট করে উক্ত ইউনিয়নের ভূমি দখলদার,চাঁদাবাজ,নুরুর রহমান ও তার সঙ্গবঙ্গরা।সন্ত্রাসী হামলায় হাবিলদার রুহুল আমিন(৬০) তার স্ত্রী জমিলা বিগম(৪৫) সহ কলেজ পড়ুয়া দু- কন্যা গুরুতর আহত হয়।স্থানীরা তাদের উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করেন।ঘটনা সম্পর্কে জানতে চাইলে হাবিলদার রুহুল আমিন বলেন আমার বাড়ির পাশে বাংলাদেশ রেলওয়ার সরকারি জায়গা আমি জায়গা খানা আমার বসবাসের জন্য উপযুক্ত মনে করে ২০ বছরের জন্য লিজ নিয়ে বসত বাড়ি হিসেবে ব্যবহার করে আসছি।আমার এ জায়গার উপর লোভ করে একই ইউনিয়নের ভুমি দখলদার,চাঁদা বাজ,পরধন লোভী আমাকে বিভিন্ন ভাবে মামলা হামলা হয়রানি করের চেষ্টা করে।

মহামান্য আদালত আমাকে সে মামলা আমার পক্ষে রায় দেয়।গত বুধবার বাংলাদেশ রেলওয়ে ল্যান্ড সার্ভে আমাকে পূনরায় জায়গা বুঝাইয়া দেয়। নুরুর রহমান (৩৫) মামলা হেরে আমার কাছে মোটা অংকের চাঁদা দাবী করে।আমি চাঁদা দিতে নারাজ হলে সে গত বুধবার সে তার দলের জাহাঙ্গির (৪৫),আলমগির(৩০) বাপ্পি(২৮)নবী(৪০)মিয়াধন (৪০) আরোও অঙ্ঘাত ২০/২৫ জন সন্ত্রাসী তারা অবৈধ অস্ত্র চেনি,চাপাতি,দা,কুরাল দিয়ে আমাকে এবং আমার সহ পরিবারের উপর হামলা চালায়।এবং আমার বসত ঘরে থাকা মালামাল নগদ টাকা পয়সা,ঘরে টিন সহ গাছগাছরা কেঁটে সাথে নিয়ে আসা একটি ট্রাক ভর্তি করে নিয়ে যায়।ঘটনার পর অব.সেনা কর্মকর্তা হাবিলদার রুহুল আমিনের স্ত্রী তাদের হামলা কারীদের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় একটি অভিযোগ পত্র দাখিল করেন।তিনি আরোও বলেন সন্ত্রাসীরা এলাকায় শক্তিশালী হওয়ায় আমরা তাদের ভয়ে আতংকে আছি। তারা আমাদের বিভিন্ন ভাবে হুমকি দমকি দিয়ে আসছে।আমি আমার পরিবার চৌদ্দগ্রামের উন্নয়নের স্থপতি মাননীয় রেল পথ মন্ত্রী জনাব মজিবুল হক এমপির ও প্রশাসনের কাছে সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *