fbpx

গাছের সঙ্গে ধাক্কায় দুমড়েমুচড়ে গেল বাস, নিহত ১৬

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ঢাকা-রংপুর মহাসড়কে আজ শনিবার ভোরে এক সড়ক দুর্ঘটনায় ১৬ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪০ জন। উপজেলার ব্র্যাক মোড়ের অদূরে বাঁশকাটা (গরুরহাট) এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আশঙ্কা করা হচ্ছে নিহত ব্যক্তির সংখ্যা আরও বাড়তে পারে।

খবর পেয়ে পুলিশ, হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে গেছে। আহত ব্যক্তিদের পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর ও বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তবে তাৎক্ষণিকভাবে হতাহত ব্যক্তিদের পরিচয় জানা যায়নি। প্রায় দেড় ঘণ্টা পর রংপুর-ঢাকা মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান জানান, ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলের উদ্দেশে ছেড়ে আসা আলম এন্টারপ্রাইজ নামক যাত্রীবাহী নৈশ কোচের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়কের বা পাশে এক বিশাল রেইনট্রিগাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে গোটা বাসটি দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলে মারা যান সাতজন আর পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান নয়জন।

ওসি আরও জানান, পলাশবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া ব্যক্তিদের মধ্যে অধিকাংশের অবস্থা আশঙ্কাজনক।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *