fbpx

সন্ত্রাসী হামলা

কুমিল্লায় সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

সোহাগ মিয়াজীঃ কুমিল্লা কুমিল্লার সু পরিচিত সাংবাদিক মশিউর মাহফুজ বাবু এর উপর রবিবার সকালে সন্ত্রাসী হামলা চালিয়েছে কুখ্যাত সন্ত্রাসী গোলাম আব্বাস (গনি) । সকালে জেলার নাজিরা বাজার গোলাম আব্বাস গনি তার ছেলে ইকবাল সহ সন্ত্রাসী বাহীনি তার উপর হামলা চালায়।

এই সময় হামলার শিকার হয়ে তিনি নাজিরা বাজার পুলিশ ফাঁড়ীতে আশ্রয় নেয়। জানাগেছে,কুমিল্লার বুড়িচং কোতোয়ালি সহ বিভিন্ন থানায় গাড়ী ডাকাতি হত্যা মামলায় ৩২ বছরের সাজাপ্রাপ্ত আসামী , ডাকাতি, চুরি, ছিনতাই, মারামারি, জুয়ারী, কুখ্যাত সন্ত্রাসী গোলাম আব্বাস (গনি) বিহারীর সন্তান পিতার নাম মৃত: হোসেন হুররা। স্থায়ী ঠিকানা বুড়িচংয়ের ঘোষনগর নাজিরা বাজার হলেও জুয়ায় বাড়িঘর ভিটেমাটি সব বিক্রি করে চান্দিনায় মেয়ের বয়সী ২য় স্ত্রীকে নিয়ে ভাড়া থাকেন। বর্তমানে কাজ হিসেবে আকাবপুরে ইয়াবা সম্রাট মামুনের মাদক ব্যবসা পরিচালনা এবং ভাড়াটিয়া সন সর্বশান্ত নিজের ছেলের বান্ধবীকে বিয়ে করে বর্তমানে চান্দিনা বাগুর এলাকার ভাড়াটিয়া। পেশা বলতে পরিচয় দেয়ার মত কোন সাইনবোর্ড নেই। ব্যবসা বলতে নিমসার বাজারে কাচাবাজার পরিচালনার অন্তরালে মামুনের ইয়াবার চালান আদান প্রদান।

আর মহাসড়কে চাঁদাবাজি সহ ঝামেলাপূর্ণ জমী জবর দখল, চাঁদাবাজি, জুয়া সহ কুমিল্লা ক্যান্টনমেন্ট এলাকার আশেপাশের এলাকার ত্রাসেরর রাজত্ব কায়েম করে রাখা এই গনির খুটির জোর কোথায়…? গোলাম আব্বাস (গনি) গোলাম আব্বাস (গনি) হামলার শিকার সাংবাদিক মাহফুজ বাবু জানান,মহাসড়কে চাঁদাবাজি, শ্রমিক নির্যাতন এবং ২কোটি টাকার নিমসার বাজার সারে ৫কোটি টাকায় ইজারা নেয়া ইয়াবা সম্রাট মামুন এর বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে। আজ সকাল সারে ৯টায় নাজিরা বাজার বাজারে আলম মেডিকেল হলের সামনে প্রাণে মেরে ফেলার উদ্দেশ্য হামলা চালায় গনি তার ছেলে ইকবাল সহ আরো তিন চার জন। এসময় আঘাতপ্রাপ্ত হয়ে দৌড়ে রাস্তার অপর প্রান্তে পুলিশ ফাড়িতে আশ্রয় নিয়ে কোন মতে রক্ষা পাই।

বেহুশের মত দৌড়ে ফাড়ীতে অল্পের জন্য ট্রাক চাপায় পড়তে যাচ্ছিলাম। পরে তাকে নাজিরা বাজার ফাঁড়ী পুলিশের সহায়তায় উদ্ধার করে বর্তমানে কুমিল্লা সদর হাসপাতালের ১৩নং বেডে ভর্তী করা হয়েছে। তিনি আরো বলেন, আতংকে আছি পরিবারের জন্য। বাড়িঘর জ্বালিয়ে দেবে বলে হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। যে কোন মুহুর্তে গুম বা খুন ও করবে বলে রাস্তায় দাড়িয়ে শতশত মানুষের সামনে চিৎকার করে বলেছে সন্ত্রাসী গনি মিয়া।তিনি তার ও তার পরিবারের নিরাপত্তা নিয়ে চিন্তিত। উল্যেখ্য যে, সাংবাদিক মাহফুজ মামুন বেশ কিছু অনলাইন, জাতীয় ও স্থানিয় পত্রিকার হয়ে কাজ করছেন। মাহফুজ বাবুর উপর সন্ত্রাসী হামলার হামলার তিব্র নিন্দা জানিয়েছে কুমিল্লা ও দেশের বিভিন্ন স্থানের সাংবাদিক মহল

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *