fbpx

নির্মাণ কাজ শুরু

কচুয়া প্রেসক্লাব কার্যালয়ের নতুন ৪তলা ভবনের নির্মাণ কাজ শুরু

প্রেসক্লাব কার্যালয়ের নতুন ৪তলা ভবনের নির্মাণ কাজ শুরু
মোঃ মহসিন হোসাইন,কচুয়া,চাঁদপুরঃ কচুয়া উপজেলা সদরের কোয়া উন্নয়ন কেন্দ্রে গতকাল ১৫ এপ্রিল রবিবার কচুয়া প্রেসক্লাবের দীর্ঘদিনের লালিত স্বপ্ন প্রেসক্লাব কার্যালয়ের নতুন ৪তলা ভবনের নির্মাণ কাজ শুরু করা হয়েছে।
এ উপলক্ষে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মানিক ভৌমিকের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন-কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন,কচুয়া উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হুমায়ন কবীর প্রধান, কচুয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ মাহবুবুর রহমান,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুস সালাম হাওলাদার কচুয়া পৌর আওয়ামীলীগের আহবাহক আকতার হোসেন সোহেল ভূঁইয়া ও কচুয়া উপজেলা জাসদের সভাপতি ডাঃ আব্দুল হাই।

এসময় কচুয়া প্রেসক্লাবের সকল সাংবাদিকরা ছাড়াও কচুয়া উপজেলা হিন্দু,বৌদ্ধ,খ্রিষ্ঠান ঐক্য পরিষদের সভাপতি প্রানধন দেব,উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ফনী ভুষন মজুমদার তাপু ও সাধারন সম্পাদক বিকাশ সাহা,হিন্দু ঐক্য পরিষদের উপদেষ্টা ও ব্যাংকার বিমল পোদ্দার, কচুয়া পৌর কাউন্সিলর আব্দুল্লাহ আল মামুন,কচুয়া পৌর শাখার জাতীয় পার্টির সভাপতি মিজানুর রহমান,প্রেসক্লাব কার্যালয় ভবনের দাতা নাছির উদ্দিন সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মিলাদ মাহফিল পরিচালনা করেন-নিশ্চিন্তপুর ডিএস কামিল মাদরাসার হেড মুয়াদ্দিস মাওলানা নুরুজ্জামান।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *