fbpx

ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন

কচুয়ার মাঝিগাছা গ্রামের ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেন কচুয়া উপজেলা জাসদ

ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেছেন কচুয়া উপজেলা

মোঃ মহসিন হোসাইন,কচুয়া,চাঁদপুরঃআজ মঙ্গলবার দুপুরে চাঁদপুর জেলাধীন কচুয়া উপজেলার মাঝিগাছা গ্রামের মৃত বল্লব দাসের বসত বাড়ি উচ্ছেদের ঘটনাকে কেন্দ্র করে ক্ষতিগ্রস্ত স্থান পরিদর্শন করেছেন কচুয়া উপজেলা সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতৃবৃন্দ।

কচুয়া উপজেলা জাসদের সভাপতি ডাঃ আব্দুল হাই’য়ের নেতৃত্বে পরিদর্শনকালীন উপস্থিত ছিলেন- উপজেলা জাসদের সহ সভাপতি খন্দকার মোশারফ হোসেন,সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সোহেল,উপজেলা জাসদ ছাত্রলীগের সভাপতি সুজন সর্দার ও সাধারন সম্পাদক সুমন,পৌর জাসদ ছাত্রলীগের সভাপতি রাকিব আহমেদ,জাসদ নেতা ও স্থানীয় ব্যবসায়ী মহসিন সরকার বুলবুল,থানা জাসদ ছাত্রলীগের উপ সম্পাদক মিঞা মোঃ সোহেল,সাবেক জাসদ যুবলীগের সহসভাপতি মিঞা মোঃ খোকা,ইউনিয়ন জাসদ ছাত্রলীগের সাধারন সম্পাদক মিঞা মোঃ জাফর,বিতারা ইউনিয়ন জাসদ ছাত্রলীগ নেতা আশিষ পাটওয়ারী,৭নং মাঝিগাছা ওয়ার্ডের সহ সভাপতি নোমান পাটওয়ারী ও যুগ্ম সম্পাদক আরিফ পাটওয়ারী সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।
পরিদর্শন সময়ে কচুয়া উপজেলা জাসদের পক্ষ থেকে অসহায় বল্লব দাসের পরিবারকে কিছু আর্থিক সহযোগিতা করা হয়।
পরিদর্শন শেষে কচুয়া উপজেলাধীন বিশ্বরোডে অবস্থিত ট্রমা জেনারেল হসপিটাল (প্রাঃ) এর সামনে “শোষন মুক্ত ও অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মান কর সাম্প্রদায়িকতা – ষড়যন্ত্র-দূর্নীতি-দখলবাজীর বিরুদ্ধে রুখে দাঁড়াও” এই শ্লোগানকে সামনে রেখে উপজেলা জাসদের নেতৃবৃন্দ উপজেলার ৩নং বিতারা ইউনিয়নের মাঝিগাছা গ্রামের সংখ্যালগু সম্প্রদায়ের উপর হামলা ও বাড়িঘর ভাংচুড় করার প্রতিবাদে মানববন্ধন করেন।

প্রসঙ্গত, মাঝিগাছা গ্রামের পার্শ্ববর্তী বুধুন্ডা গ্রামের মোতালেব হোসেন( মানিক) গংয়ের চাঁদপুরের বিজ্ঞ আদালতে দায়ের করা মামলার রায়ের ভিত্তিতে গত ৪ এপ্রিল বল্লব দাসের বসত বাড়িতে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে ছোট-বড় ১০টি বসত ঘর ও মন্দির উচ্ছেদ করা ছাড়াও মাঠে আবাদকৃত কাঁচা ধান কেটে দারুণভাবে বিনষ্ট করা হয়।
https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *