fbpx

অপহরণের-১১-ঘণ্টা-পরসংবাদ অপহরণের ১১ ঘণ্টা পর সাবেক চেয়ারম্যান পূর্বাচলে উদ্ধার

অপহরণের প্রায় ১১ ঘণ্টা পর কুমিল্লার তিতাস উপজেলার সাবেক চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার (৩৫) উদ্ধার হয়েছেন।

২৮ জুলাই, দিবাগত রাত সাড়ে ১২টার দিকে রাজধানীর পূর্বাচলের ৩০০ ফুট এলাকা থেকে পারভেজকে উদ্ধার করা হয় বলে পুলিশ জানিয়েছেন।

এর অাগে ২৭ শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে বাসায় ফেরার পথে রাজধানীর লালমাটিয়ার সি ব্লক থেকে তাকে জোর করে মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। পরে তাকে খুঁজতে মাঠে নামে আইন-শৃঙ্খলা বাহিনী।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামাল উদ্দিন জানান, চেয়ারম্যান ৩০০ ফুট এলাকা থেকে নিজেই তার পরিবারকে ফোন করে অবস্থানের কথা জানিয়েছেন। পরে তার পরিবার তাকে সেখান থেকে নিয়ে অাসে। তবে তার পরিবারের লোকজনের পাশাপাশি অামাদের সদস্যরাও গিয়েছিলেন। তিনি খুব ক্লান্ত বলে তাকে কোনো কিছু জিজ্ঞাসা করা হয়নি। শনিবার জিজ্ঞাসাবাদ করলে সব জানা যাবে। তিনি কীভাবে অার কারা তাকে অপহরণ করেছিল এবং কেনই বা ছেড়ে দিলো এসব জানার চেষ্টা করা হবে।

পারভেজ তার পরিবারকে নিয়ে লালমাটিয়ার সি ব্লকে থাকতেন। তিনি ২০১৪ সালে তিতাস উপজেলার চেয়ারম্যান নির্বাচিত হন। পাশাপাশি উপজেলা আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন।

তার ভাগ্নে জামশাদ সাকি বলেন, ‘মামাকে অামরা পেয়েছি এটাই শুকরিয়া। তবে কারা তাকে অপহরণ করেছিল সে বিষয়ে মামা কিছুই বলেননি। তিনি এখন (রাত দুইটা) ঘুমানোর জন্য ঘরে গেছেন।’

তার মামা সাজ্জাদ হোসেন জানান, তার ভাগ্নে অাগামী নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন নিতে চেষ্টা চালাচ্ছিলেন। উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা অাওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের সাথে তার বিরোধ রয়েছে। তার ভাগ্নে পারভেজ ঢাকার লালমাটিয়াতে থাকতেন। তবে দীর্ঘদিন থেকে এলাকায় যান না।

দুপুরে পারভেজ অপহৃত হওয়ার পর শোভন নামে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছিলেন, তিনি জুমার নামাজ পড়ে সবেমাত্র বের হয়েছেন। তার সঙ্গে কয়েকজন ব্যক্তিও ছিল। কিন্তু তিনি কিছুটা এগিয়েছেন। এসময় সি ব্লকের রাস্তায় হঠাৎ একটি পাজেরো গাড়ি আসে এবং তাতে থাকা কয়েকজন যুবক তাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। ওই দৃশ্য দেখে উপস্থিত মুসল্লিরা হতভম্ব হয়ে যায়। পরে তারা বিষয়টি থানা পুলিশকে জানায় বলেও জানান তিনি।

https://currentbdnews24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *